ব্রেকিং:
পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে স্বাস্থ্যের সাবেক ডিজি আবুল কালামকে দুদকে তলব মেজর সিনহার হত্যাকারীরা পার পাবে না সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ওসি প্রদীপ গ্রেফতার দেশে একদিনে আরো ৩৯ মৃত্যু, নতুন আক্রান্ত ২৯৭৭ চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতার বিষয়টি গুজব করোনা চিকিৎসায় ব্যবহৃত যন্ত্রপাতি ক্রয়ে কমিটি লেবাননে জরুরি খাদ্য ও চিকিৎসক পাঠাচ্ছে বাংলাদেশ আজ থেকে আবার বাড়ল স্বর্ণের দাম
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

৯৯

প্রেমিকসহ পাঁচ বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুলাই ২০২০  

কুমিল্লায় প্রেমিকসহ পাঁচ বন্ধু মিলে কিশোরীকে ধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতার দুই আসামি।

বুধবার বিকেলে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জালাল উদ্দিনের আদালতে এ জবানবন্দি দেন গ্রেফতাররা। তারা হলেন- জেলার নাঙ্গলকোট উপজেলার মকরবপুর এলাকার চাঁন মিয়ার ছেলে রাসেল ও একই উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে শিবলু।

নাঙ্গলকোট থানার ওসি (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম জানান, সাত-আট মাস ধরে নাঙ্গলকোট উপজেলা সদরের এক কিশোরীর সঙ্গে একই এলাকার ফয়সাল নামে এক যুবকের প্রেম চলছিল। ২ জুলাই ওই কিশোরী বাড়ি থেকে পালিয়ে ঢাকায় এক আত্মীয়ের বাড়িতে চলে যান। পরে ৬ জুলাই প্রেমিকের সঙ্গে যোগাযোগ করে নাঙ্গলকোটে আসেন তিনি। এরপর তুলাপুকুরিয়া এলাকায় গেলে প্রেমিক ফয়সালসহ আরো পাঁচ বন্ধু কিশোরীকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যান। সেখানে সবাই মিলে তাকে রাত ১০টা থেকে ২টা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী কিশোরী। পরে পুলিশ রাসেল ও শিবলুকে গ্রেফতার করে। প্রেমিক ফয়সালসহ বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে বুধবার কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে পুলিশ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর