ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৪৯

প্রেমিকাকে নিলামে তুললেন প্রেমিক

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

দীর্ঘ চার বছর ধরে অন্তরঙ্গ সম্পর্ক প্রেমিক-প্রেমিকার। হঠাৎ প্রেমিকের মাথায় চক্রান্তের জাল। দীর্ঘদিনের এই প্রেমিকাকে অনলাইনে নিলামে তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে এক তোলপাড় করা খবর দিলেন প্রেমিক। 

ইংল্যান্ডের প্রেস্টন শহরের ২০ বছর বয়সী ওই তরুণী সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন। অভিযোগকারী তরুণীর বন্ধুর করা টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ৫০ হাজার লাইক ও রিটুইন হয়েছে।

টুইটে বলা হয়, প্রেমিকের ফোনে তাদের এনগেজমেন্ট রিংয়ের কোনো তথ্য রয়েছে কিনা তা খুঁজতে গিয়ে চমকে যান প্রেমিকা। তিনি কয়েকটি ই-মেইলে দেখতে পান, তার প্রেমিক সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন।

প্রেমিকের টুইটে বলা হয়েছে, তার প্রেমিকাকে যারা ধর্ষণ করতে ইচ্ছুক; তারা যেন যোগাযোগ করেন। আপনি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারেন।

তরুণীর বন্ধু আরো বলেছেন, ওই প্রেমিক তার গার্লফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় নানা ছবি ও ভিডিও ধারণ করে রাখতো। সেগুলো অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছে পাঠিয়ে দিতো। আর এই ভিডিও ছবি দেখিয়ে নিজের প্রেমিকাকে ধর্ষণের চুক্তি করতেন তিনি।

পরে মোবাইল মেসেজে নিজের সঙ্গে প্রেমিকের কথোপকথনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ওই তরুণী। পুলিশের দ্বারস্থও হন তিনি। পরে প্রেমিক তার কাছে ক্ষমা চায়। তবে ওই তরুণী তাকে ক্ষমা করতে অপারগতা প্রকাশ করেছেন। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর