ব্রেকিং:
‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ আকরাম খান সহযোগিতা করবেন কুমিল্লার ক্রিকেটকে ‘আয়নামতি-ময়নামতি’ নামে নয়; কুমিল্লা বিভাগ চাই ‘কুমিল্লা’ নামে সিটি ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার গাভির দুধ মাপার কথা বলে গৃহবধূকে গোয়াল ঘরে ধর্ষণ শ্রমজীবীদের মাঝে বিনামূল্যে রিকশা-ভ্যান বিতরণ সুদের টাকা না পেয়ে কৃষকের ঘরে তালা! এপেক্স ক্লাব অব কুমিল্লার শিক্ষা উপকরণ বিতরণ ৭০ বছরের বুড়ির ঘাড়ে ছেলে, নাতি-নাতনির ভার বৌভাতের মাংস আনতে গিয়ে চিরবিদায় নতুন বরের জনবল সংকটে এক যুগে বন্ধ কুমিল্লার ১৩ রেলস্টেশন! ৩৬০০ কোটি টাকা আত্মসাৎ: বাংলাদেশ ব্যাংকের কথা শুনবে আপিল বিভাগ মেডিকেল শিক্ষার্থী এখন ৫০ টাকার দিনমজুর! মন থেকে চাইলেই চার্জ হবে ফোন! পুঁজিবাজার সংস্কারে এডিবি’র আরো ১৭০ মিলিয়ন ডলার ঋণ ইসলামের দৃষ্টিতে রোগীর প্রতি চিকিৎসকের দায়িত্ব জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে মুশফিক নেই মাহমুদুল্লাহ ভারতের অস্কারখ্যাত ফিল্মফেয়ার পেলেন যারা কৃষককে ফাঁসাতে পুলিশের ইয়াবা ফাঁদ ‘বিএনপি চাইলে প্যারোলে মুক্তির জন্য আবেদন করতে পারে’
  • সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৪ ১৪২৬

  • || ২২ জমাদিউস সানি ১৪৪১

২০৯

প্রেমিকার মৃত্যু সইতে না পেরে প্রেমিকের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে রোববার প্রেমিকার মৃত্যুর খবর সইতে না পেরে প্রেমিক বিষপানে আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন-চৌদ্দগ্রামের শুভপুর ইউপির পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে রুমা ও একই ইউপির চাঁন্দপুর পশ্চিম পাড়ার আব্দুল হাকিমের ছেলে রুমন। তারা মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। রুমন নগরীর কোটবাড়ির একটি ছাত্রাবাসে থাকত।

রুমার মা বলেন, মেয়ের সঙ্গে প্রায়ই মোবাইলে কথা বলত রুমন। আট মাস আগে মেয়ের সঙ্গে রাগ করে বিষ খায় সে। এখন মেয়ে চলে গেল। এর জন্য রুমনই দায়ী।
 
অপরদিকে, রুমনের বাবা আবদুল হাকিম কান্না ছাড়া কোন প্রশ্নের জবাব দেননি।

রুমনের সহপাঠী কাউছার বলেন, সোমবার সকালে রুমন ঘুম থেকে না উঠায় তার রুমে ডাকতে গিয়ে দেখি অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম থানার পুলিশের ওসি (তদন্ত) শুভ রঞ্জন চাকমা বলেন, রুমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্বজনরা নেছারিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে জানান তার মা। রুমনের সঙ্গে তার মেয়ে কথা বলত বলে তিনি জানান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে। এদিকে, বিষপানে আত্মহত্যাকারী রুমনের মরদেহও উদ্ধার করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, একই কলেজের শিক্ষার্থী রুমন ও রুমা। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমঘটিত কারণেই তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর