ব্রেকিং:
বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি বাংলাদেশি পণ্যের রফতানি বাড়বে কলকাতায়: এফবিসিসিআই বিজেপি ক্ষমতায় আসার পরই ভারতে মুসলিম নিপীড়ন বেড়েছে বাংলাদেশি বিজ্ঞানীদের গুতুম মাছের কৃত্রিম প্রজনন কৌশল উদ্ভাবন এইচএসসি পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব বসানো হবে বজ্রপাত নিরোধক টাওয়ার বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী শান্তিরক্ষা মিশনে বঙ্গবন্ধুর নামে সম্মেলন কক্ষ

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৭৪

প্রেমিকার মৃত্যু সইতে না পেরে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে রোববার প্রেমিকার মৃত্যুর খবর সইতে না পেরে প্রেমিক বিষপানে আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন-চৌদ্দগ্রামের শুভপুর ইউপির পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে রুমা ও একই ইউপির চাঁন্দপুর পশ্চিম পাড়ার আব্দুল হাকিমের ছেলে রুমন। তারা মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। রুমন নগরীর কোটবাড়ির একটি ছাত্রাবাসে থাকত।

রুমার মা বলেন, মেয়ের সঙ্গে প্রায়ই মোবাইলে কথা বলত রুমন। আট মাস আগে মেয়ের সঙ্গে রাগ করে বিষ খায় সে। এখন মেয়ে চলে গেল। এর জন্য রুমনই দায়ী।
 
অপরদিকে, রুমনের বাবা আবদুল হাকিম কান্না ছাড়া কোন প্রশ্নের জবাব দেননি।

রুমনের সহপাঠী কাউছার বলেন, সোমবার সকালে রুমন ঘুম থেকে না উঠায় তার রুমে ডাকতে গিয়ে দেখি অজ্ঞান হয়ে পড়ে আছে। পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌদ্দগ্রাম থানার পুলিশের ওসি (তদন্ত) শুভ রঞ্জন চাকমা বলেন, রুমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্বজনরা নেছারিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে জানান তার মা। রুমনের সঙ্গে তার মেয়ে কথা বলত বলে তিনি জানান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে। এদিকে, বিষপানে আত্মহত্যাকারী রুমনের মরদেহও উদ্ধার করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, একই কলেজের শিক্ষার্থী রুমন ও রুমা। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমঘটিত কারণেই তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর