ব্রেকিং:
চাঁদপুরে আরো ১৯ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৩৪ জনের করোনা শনাক্ত কুমিল্লায় চিকিৎসকসহ নতুন করে আক্রান্ত ১০৫ দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১৮৫

প্রেমিক অপহরণের ‘ট্রেন্ড চালু’!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

অনেকবার ছবি ডিলিট করার অনুরোধ করলেও তা শোনেনি প্রেমিক। তাই দলবল পাঠিয়ে তাকে অপহরনের অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে।

চেন্নাইয়ে সম্প্রতি এমন ঘটনা ঘটেছে বলে জান যায়। পুলিশ বলেছে, মেয়েটি শুধু একটা সেলফির জন্য এই কাণ্ড ঘটিয়েছে। খবর এই সময়।

জানা যায়, চেন্নাইয়ের আন্নানগর এলাকায় একটি হোটেলে গার্লফ্রেন্ডের সঙ্গে থাকতেন নবীন আহমেদ। তিনি অভিযুক্তের সঙ্গে একটি সেলফি তুলেছিলেন। গার্লফ্রেন্ড সেটি ডিলিট করতে বলায় তাতে রাজি হননি তিনি। এই নিয়েই দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। রাগের চোটে নবীন তার হেলমেট দিয়ে মেয়েটিকে আঘাত করেন বলে অভিযোগ। এরপরই পরিকল্পনা সাজিয়ে প্রেমিককে অপহরন করে ওই তরুণী।

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরই আরো বেশ কয়েকটি ঘটনা সামনে আসে। জানা যায়, এর কয়েকদিন আগে কলকাতায় প্রেমিককে অপহরণ করে মারধর করার অভিযোগ ওঠে প্রেমিকার বাবার বিরুদ্ধে। ঘটনায় প্রেমিকার বাবাকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। জানা যায়, প্রেমিক-প্রেমিকা দু'জনই নাবালক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলাবলি হচ্ছে, হুট করে তুলে নেয়া ভারতে এক ধরনের ‘ট্রেন্ড’ হয়ে উঠেছে। তাই প্রেম করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন অনেকেই।

কুমিল্লার ধ্বনি
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর