ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৪১

প্রেমিক অপহরণের ‘ট্রেন্ড চালু’!

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

অনেকবার ছবি ডিলিট করার অনুরোধ করলেও তা শোনেনি প্রেমিক। তাই দলবল পাঠিয়ে তাকে অপহরনের অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে।

চেন্নাইয়ে সম্প্রতি এমন ঘটনা ঘটেছে বলে জান যায়। পুলিশ বলেছে, মেয়েটি শুধু একটা সেলফির জন্য এই কাণ্ড ঘটিয়েছে। খবর এই সময়।

জানা যায়, চেন্নাইয়ের আন্নানগর এলাকায় একটি হোটেলে গার্লফ্রেন্ডের সঙ্গে থাকতেন নবীন আহমেদ। তিনি অভিযুক্তের সঙ্গে একটি সেলফি তুলেছিলেন। গার্লফ্রেন্ড সেটি ডিলিট করতে বলায় তাতে রাজি হননি তিনি। এই নিয়েই দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। রাগের চোটে নবীন তার হেলমেট দিয়ে মেয়েটিকে আঘাত করেন বলে অভিযোগ। এরপরই পরিকল্পনা সাজিয়ে প্রেমিককে অপহরন করে ওই তরুণী।

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরই আরো বেশ কয়েকটি ঘটনা সামনে আসে। জানা যায়, এর কয়েকদিন আগে কলকাতায় প্রেমিককে অপহরণ করে মারধর করার অভিযোগ ওঠে প্রেমিকার বাবার বিরুদ্ধে। ঘটনায় প্রেমিকার বাবাকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। জানা যায়, প্রেমিক-প্রেমিকা দু'জনই নাবালক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বলাবলি হচ্ছে, হুট করে তুলে নেয়া ভারতে এক ধরনের ‘ট্রেন্ড’ হয়ে উঠেছে। তাই প্রেম করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন অনেকেই।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর