ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষ, আসামি ৯ শতাধিক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্বশুর বাড়িতে ধরা পড়ল দুই ধর্ষক ডিমের মূল্য তালিকা-ক্রয়ের রশিদ না থাকায় জরিমানা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৬ আখাউড়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

প্রেমের বিয়ের ২ মাসের মাথায় স্ত্রীকে খুন, স্বামী গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

গাজীপুরের শ্রীপুরে প্রেম করে বিয়ের ৫৭ দিনের মাথায় স্ত্রী খাদিজা বেগম স্মৃতিকে (২২) পরকীয়ায় জড়িত সন্দেহে খুন করা হয়। এ ঘটনায় ঘাতক স্বামী মো. জাহিদুল ইসলামকে বৃহস্পতিবার ভোরে রাজধানীর ধানমন্ডি থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্ত্রী হত্যার কথা স্বীকার করেছেন তিনি। র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

নোমান আহমদ জানান, এক বছর প্রেম করার পর ঈদুল ফিতরের আগের দিন তারা পারিবারিকভাবে বিবাহ করে। বিবাহের পর প্রথমে তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকলেও কিছুদিন পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। জাহিদুল ইসলামের ভাষ্যমতে তার স্ত্রী ভিকটিম খাদিজা বেগম বিভিন্ন জনের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িত। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হতো। ঝগড়ার এক পর্যায়ে ২৮ জুন রাতে জাহিদুল ইসলাম ভিকটিম খাদিজা বেগমের গলা চেপে হত্যা করে পালিয়ে যায়।

তিনি আরো জানান, খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনার দিন বিকেলে শ্রীপুরের বারতোপা গ্রামের ভিকটিম খাদিজা বেগমের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরে মৃত্যু রহস্য এবং প্রকৃত ঘটনা উন্মোচনের জন্য র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ধানমন্ডির গ্রিনরোডের কাঠালবাগান থেকে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।