ব্রেকিং:
আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা?

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৩৭

প্রেম করছেন শ্রাবন্তী!

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯  

এমনিতে গানটা মন্দ গায় না বছর ২৬-এর পৌলমী বন্দ্যোপাধ্যায়। বড় গায়িকা হওয়ার স্বপ্ন দেখে সে। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে খুবই সাধারণ জীবনযাপনে অভ্যস্ত পৌলমী নিজের আলাদা একটা পরিচয় তৈরি করার স্বপ্ন দেখে। মনের এই ইচ্ছাটাকে গোপনেই রাখে পৌলমী। সংসারের প্রয়োজনেই একটা চাকরিতেও যোগ দেয় সে। তার কাজের জায়গাটা বাড়ি থেকে বেশকিছুটা দূরেই, তবুও সে চাকরিটা নেয়।

চাকরিটা দূরে হওয়ায় পেয়িং গেস্ট হিসাবে একজনের বাড়িতে থাকা শুরু করে পৌলমী। যাদের বাড়িতে সে থাকে সেই মিস্টার ও মিসের রায়ের সঙ্গে পৌলমীর একটা সুন্দর সম্পর্ক তৈরি হয়। তারা পৌলমীকেই নিজের মেয়ের মতো দেখlতে শুরু করে। অন্যদিকে পূর্ব পরিচিত রোমিতের ৪ স্টার হোটেলে পার্ট টাইম হিসাবে গানও গাওয়া শুরু করে সে। সেখানেই রোমিতের সঙ্গে পৌলমীর প্রেমের সম্পর্কের সূত্রপাত।

ভাবছেন তো কে এই পৌলমী? আর কেই বা রোমিত? তাদের কথা কেনই বা বলছি! এই গল্পটা আসলে পরিচালক ত্রিদিব রমনের ছবি ‘উড়ান’ এর। সেখানেই পৌলমীর বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর রোমিতের চরিত্রে দেখা যাবে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। 

শ্রাবন্তী ও সাহেব ছাড়াও এই ছবিতে বহুরূপীর ভূমিকায় দেখা যাবে সুব্রত দত্তর মতো অভিনেতাকে। ইতোমধ্যেই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। আগামী এপ্রিল মাসের মধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়ে যাওয়ার কথাও রয়েছে। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর