ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৯৬

প্রেম করছেন শ্রাবন্তী!

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯  

এমনিতে গানটা মন্দ গায় না বছর ২৬-এর পৌলমী বন্দ্যোপাধ্যায়। বড় গায়িকা হওয়ার স্বপ্ন দেখে সে। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে খুবই সাধারণ জীবনযাপনে অভ্যস্ত পৌলমী নিজের আলাদা একটা পরিচয় তৈরি করার স্বপ্ন দেখে। মনের এই ইচ্ছাটাকে গোপনেই রাখে পৌলমী। সংসারের প্রয়োজনেই একটা চাকরিতেও যোগ দেয় সে। তার কাজের জায়গাটা বাড়ি থেকে বেশকিছুটা দূরেই, তবুও সে চাকরিটা নেয়।

চাকরিটা দূরে হওয়ায় পেয়িং গেস্ট হিসাবে একজনের বাড়িতে থাকা শুরু করে পৌলমী। যাদের বাড়িতে সে থাকে সেই মিস্টার ও মিসের রায়ের সঙ্গে পৌলমীর একটা সুন্দর সম্পর্ক তৈরি হয়। তারা পৌলমীকেই নিজের মেয়ের মতো দেখlতে শুরু করে। অন্যদিকে পূর্ব পরিচিত রোমিতের ৪ স্টার হোটেলে পার্ট টাইম হিসাবে গানও গাওয়া শুরু করে সে। সেখানেই রোমিতের সঙ্গে পৌলমীর প্রেমের সম্পর্কের সূত্রপাত।

ভাবছেন তো কে এই পৌলমী? আর কেই বা রোমিত? তাদের কথা কেনই বা বলছি! এই গল্পটা আসলে পরিচালক ত্রিদিব রমনের ছবি ‘উড়ান’ এর। সেখানেই পৌলমীর বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর রোমিতের চরিত্রে দেখা যাবে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। 

শ্রাবন্তী ও সাহেব ছাড়াও এই ছবিতে বহুরূপীর ভূমিকায় দেখা যাবে সুব্রত দত্তর মতো অভিনেতাকে। ইতোমধ্যেই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। আগামী এপ্রিল মাসের মধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়ে যাওয়ার কথাও রয়েছে। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর