ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৮

ফক্স স্পোর্টসের সেরা একাদশে তিন বাংলাদেশি

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

বিশ্বকাপে সবার নজর কেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, মুশফিকুর রাহিম ও মোস্তাফিজুর রহমান। 

অস্ট্রেলিয়ান ভিত্তিক ক্রীড়া সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়া ৬টি দলের সেরা পারফর্মারদের নিয়ে একাদশ সাজিয়েছে। তাদের মধ্যে একাদশে জায়গা পেলেন বাংলাদেশ দলের এই সেরা তিন ক্রিকেটার।

বিশ্বকাপে আট ম্যাচে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি এবং পাঁচটি ফিফটিতে ৮৬.৫৭ গড়ে ৬০৬ রান করেছেন সাকিব। এছাড়া ৫.৩৯ ইকোনমিতে ১১ উইকেট শিকার করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

সাকিবের মতো বিশ্বকাপে দুর্দান্ত খেলেছেন বাংলাদেশ দলের নির্ভরযোগ্য দুই ক্রিকেটার মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমান।

বিশ্বকাপে আট ম্যাচে এক সেঞ্চুরি এবং দুই ফিফটিতে ৫২.৪২ গড় ও ৯২.৬৭ স্ট্রাইক রেটে ৩৬৭ রান করেছেন মুশফিকুর রহিম।

অন্যদিকে মোস্তাফিজুর রহমান আট ম্যাচে ২৪.২০ গড়ে ২০টি উইকেট শিকার করেন। শুধু তাই নয়! বিশ্বকাপে পরপর দুই ম্যাচে ভারত-পাকিস্তানের মতো শক্তিশালী দলের বিপক্ষে পাঁচ উইকেট করে শিকার করেছেন এই কাটার মাস্টার।

বিশ্বকাপে প্রত্যাশিত পারফর্ম করে ফক্স স্পোর্টের একাদশে জায়গা করে নিয়েছেন এই তিন বাংলাদেশি ক্রিকেটার।  

ফক্স স্পোর্টসের সেরা একাদশ: ইমাম-উল-হক (পাকিস্তান), কুশল পেরেরা (শ্রীলঙ্কা), সাকিব আল হাসান (বাংলাদেশ), বাবর আজম (পাকিস্তান), ফাফ ডু প্লেসি (দক্ষিণ আফ্রিকা), মুশফিকুর রহিম (বাংলাদেশ), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ), মোহাম্মদ আমির (পাকিস্তান), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা) ও শাহিন শাহ আফ্রিদি (পাকিস্তান)।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর