ব্রেকিং:
আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা?

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১০৬৯

ফতুল্লায় `১০০ কোটি টাকার` পচা খেজুর জব্দ

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

নারায়ণগঞ্জের ফতুল্লায় দু'টি হিমাগারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পচা খেজুর জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় শাহিন কোল্ড স্টোরেজকে ৫০ লাখ টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে মেয়াদোত্তীর্ণ খাদ্যদ্রব্য মজুদ ও বাজারজাতকরণের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব। এ সময় ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত শাহীন অ্যান্ড ব্রাদার্স ও আদর্শ কোল্ড স্টোরেজে তল্লাশি চালানো হয়।

এক পর্যায়ে সেখান থেকে উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ পচা খেজুর। পবিত্র রমজান মাস সামনে রেখে এক ধরনের সিরাপ স্প্রে করে চকচকে করে বাজারজাতের চেষ্টা করা হচ্ছিলো।

খেজুরগুলোর আনুমানিক বাজার মূল্য প্রায় ১শ' কোটি টাকা বলে জানায় র‌্যাব। অভিযান শেষে হিমাগার দু'টি সিলগালা করে দেয়া হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর