ব্রেকিং:
ঈদের নামাজ শেষে গোমতীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ পাওয়া গেছে লালমাইয়ে করোনা আক্রান্ত শিশু লামিয়া সুস্থ ঈদের নামাজ থেকে আসার পর করোনায় আক্রান্ত এবারের ঈদ ছিল অনলাইনময় করোনা আক্রান্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপারের পিতার মৃত্যু আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ ৯ জুন পর্যন্ত ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো এনবিআর লোহাগড়ায় ঈদ উপহার পাঠালেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া নতুন ১৫২ সদস্যসহ পুলিশে করোনা আক্রান্ত চার হাজার ছাড়াল প্লাজমা দিতে চান এই চিকিৎসক দম্পতি হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা
  • বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

১৭৭৬

ফ্রান্সে মসজিদে হামলায় ইমামসহ গুলিবিদ্ধ ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

ফ্রান্সের পশ্চিমের শহর ব্রেস্টের এক মসজিদে বৃহস্পতিবার হামলার ঘটনা ঘটেছে। এতে ইমামসহ ২ জন আহত হয়েছে, নিহত হয়েছে বন্ধুকধারী। ঘটনার পরপরই পুরো এলাকা ঘিরে, বন্দুকবাজদের খোঁজে তল্লাশি অভিযানে নেমেছে পুলিশ। খবর সিএনএন।

এবিসি নিউজের খবরে বলা হয়, অজ্ঞাত এক বন্দুকধারীর গুলিতে ওই মসজিদটির ইমাম রশিদ এলজয়সহ ২ জন আহত হয়েছে। হামলার পর হামলাকারী নিজের ওপর গুলি চালিয়ে মারা যায়।

ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী ক্রিস্টোফ কাস্টনার টুইট করে জানিয়েছেন, বুহস্পতিবারের এই ঘটনার পরই তিনি গোটা দেশের ধর্মীয়স্থানগুলোতে নিরাপত্তা নিশ্ছিদ্র করার নির্দেশ দিয়েছেন। স্থানীয় প্রশাসনের তরফে জানানো হয়েছে, গুলিবিদ্ধ ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন বিপন্মুক্ত। 

দেশটির পুলিশের এক মুখপাত্র জানান, অজ্ঞাত ওই বন্দুকধারী দুই জনকে গুলি করে ঘটনাস্থল থেকে গাড়িতে করে পালিয়ে যায়। এরপর হামলাকারীকে গ্রেফতার করতে দেশটির পুলিশ তল্লাশি অভিযানে নামে। কিন্তু কিছুক্ষণ পরে ওই হামলাকারীর গাড়ি খুঁজে পায়। তার পাশেই পড়ে থাকে হামলাকারীর নিথর দেহ।

কুমিল্লার ধ্বনি
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর