ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৬৬০

ফ্রান্সে মসজিদে হামলায় ইমামসহ গুলিবিদ্ধ ২

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

ফ্রান্সের পশ্চিমের শহর ব্রেস্টের এক মসজিদে বৃহস্পতিবার হামলার ঘটনা ঘটেছে। এতে ইমামসহ ২ জন আহত হয়েছে, নিহত হয়েছে বন্ধুকধারী। ঘটনার পরপরই পুরো এলাকা ঘিরে, বন্দুকবাজদের খোঁজে তল্লাশি অভিযানে নেমেছে পুলিশ। খবর সিএনএন।

এবিসি নিউজের খবরে বলা হয়, অজ্ঞাত এক বন্দুকধারীর গুলিতে ওই মসজিদটির ইমাম রশিদ এলজয়সহ ২ জন আহত হয়েছে। হামলার পর হামলাকারী নিজের ওপর গুলি চালিয়ে মারা যায়।

ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী ক্রিস্টোফ কাস্টনার টুইট করে জানিয়েছেন, বুহস্পতিবারের এই ঘটনার পরই তিনি গোটা দেশের ধর্মীয়স্থানগুলোতে নিরাপত্তা নিশ্ছিদ্র করার নির্দেশ দিয়েছেন। স্থানীয় প্রশাসনের তরফে জানানো হয়েছে, গুলিবিদ্ধ ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন বিপন্মুক্ত। 

দেশটির পুলিশের এক মুখপাত্র জানান, অজ্ঞাত ওই বন্দুকধারী দুই জনকে গুলি করে ঘটনাস্থল থেকে গাড়িতে করে পালিয়ে যায়। এরপর হামলাকারীকে গ্রেফতার করতে দেশটির পুলিশ তল্লাশি অভিযানে নামে। কিন্তু কিছুক্ষণ পরে ওই হামলাকারীর গাড়ি খুঁজে পায়। তার পাশেই পড়ে থাকে হামলাকারীর নিথর দেহ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর