ব্রেকিং:
অর্থ চোরাচালান করায় তারেক-জোবায়দার একাউন্ট আবারো জব্দ ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমিতির বার্ষিক সাধারণ সভা বেহাল অবস্থায় কুমিল্লা চিড়িয়াখানা মানসিক প্রতিবন্ধি হৃদয় ৬ দিন ধরে নিখোঁজ ফরিদ মিয়ার জন্য কান্না থামছে না এতবারপুর গ্রামের মানুষের তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ
  • সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

বউ-গার্লফ্রেন্ড সাবধানে রাখুন, নাসির ইস্যুতে সুবাহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

বিয়ে করে বিপাকে পড়েছেন তারকা ক্রিকেটার নাসির হোসেন। ১৪ ফেব্রুয়ারি ‘ভালোবাসা দিবসে’ কেবিন ক্রু তামিমা তাম্মির সঙ্গে তার বিবাহবন্ধনের ছবি অন্তর্জালে বেশ উষ্ণতা ছড়িয়েছে। কিন্তু সপ্তাহ না পার হতেই নাসিরপত্নীর ‘সাবেক স্বামী’র দাবি, বিবাহবিচ্ছেদ ছাড়াই বিয়ের পিঁড়িতে বসেছেন নবযুগল।

এদিকে নাসিরের বিয়ে বিতর্ক নিয়ে গত কয়েকদিনে প্রকাশিত খবরের লিং শোভা পাচ্ছে অভিনেত্রী হুমায়রা সুবাহর ফেসবুক প্রোফাইলে। রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ফেসবুক লাইভে এসে আগুনে ঘি ঢালেন তিনি।

অভিনেত্রী বলেন, আজকে আমরা পার্টি করতে আসছি! আপনারা সবাই জানেন আমি কী কারণে আজ এতো খুশি। আরেকটা কথা বলি, আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগ্যা না যায়।

কয়েকদিন আগেও লাইভে এসেছিলেন সুবাহ। তা স্মরণ করে তিনি বলেন, সেদিনও লাইভে এসে আপনাদের বলেছিলাম, আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকবো, কোথাও ভাইগ্যা যাবো না। সুতরাং আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগ্যা না যায়।

২০১৮ সালে সুবাহর কয়েকটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিলো। ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। তবে এসবই অতীত। বর্তমানে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, শনিবার (২০ ফেব্রুয়ারি) তামিমার প্রথম স্বামী রাকিব হাসান দাবি করেন, আইনগতভাবে তাদের বিবাহবিচ্ছেদ ছাড়াই নাসিরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তামিমা। এ ব্যাপারে তামিমাকে ফোন করে কোনো সাড়া না পেয়ে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

কুমিল্লার ধ্বনি