ব্রেকিং:
১৪ দিন পর ঢাকায় ফেরার অনুরোধ স্বাস্থ্য অধিদফতরের রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

বক মারার বিষ খেয়ে আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২১  

সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলহের জেরে বক মারার বিষ খেয়ে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে।

নিহত ব্যবাসায়ী মোহাম্মদ বেলাল সওদাগর (৩৫), উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। সে স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী এবং ৩ সন্তানের জনক ছিল।

মঙ্গলবার (৪ মে) দুপুর ৩টায় পুলিশ চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এর আগে, আজ দুপুরের কোন এক সময়ে নিজের দোকান বন্ধ করে দোকানের ভিতর বক মারার বিষ খেয়ে সে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র নাথ ও  স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বেলালের বউয়ের সাথে তার আরেক ভাইয়ের বউয়ের সাথে কয়েক দিন আগে ঝগড়া হয়। বেলাল উদ্যেগ নিয়ে ওই সমস্যার সমাধান করে। আজ ভোর রাতে বেলাল সেহরী খাওয়ার জন্য উঠলে তার সাথে তার বউয়ের ঝগড়া হয়। সে সকালে ঘুম থেকে উঠে বাড়িতে কিছু কাজ করে নিজের মুদি দোকানে গিয়ে বক মারার বিষ খায়। পরে মুমূর্ষ অবস্থায় তার ভাইকে ফোন দিয়ে তার ছেলে- মেয়েদের দিকে খেয়াল রাখতে বললে তার ভাইয়ের সন্ধেহ হয়। তার ভাই দ্রুত দোকানে এসে দেখতে পায়, সে বিষ খেয়ে ছটফট করছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সতত্যা নিশ্চিত করেন। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।