ব্রেকিং:
শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা পুলিশের বিলম্বে ৪ কিলোমিটার জ্যাম! এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারহীন সড়কের ভোগান্তিতে যাত্রীরা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য প্রচারে গ্রেপ্তার ২ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১২৬২

বখাটে কাটিং চুল নিয়ে বিদ্যালয়ে প্রবেশ নিষেধ

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

বখাটে কাটিং চুল নিয়ে বিদ্যালয়ে প্রবেশ নিষেধ করতে পরামর্শ দিয়েছেন ভোলার লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর।

শনিবার লামোহনের একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে গিয়ে সেখানে শিক্ষার্থীদের সঙ্গে এ বিষয়ে কাউন্সিলিং করেন তিনি। পরে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে বখাটে কাটিং চুল নিয়ে যাতে কোনো শিক্ষার্থী বিদ্যালয়ে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে পরামর্শ দেন।

ওসি মীর খায়রুল কবীর সাংবাদিকদের জানান, সম্প্রতি লালমোহন পৌর এলাকা ও উপজেলার বিভিন্ন স্থানে চুলে বখাটে কাটিং দিয়ে সংঘবদ্ধ কিশোররা গ্যাং কালচার শুরু করেছে। এরা বিভিন্ন জায়গায় অবস্থান করে উৎপাত করে এবং পথে ঘাটে দুর্বল শিক্ষার্থী পেলেই হামলা চালিয়ে বসে।

গত ১৭ জুলাই লালমোহন পৌর এলাকার ওয়েষ্টার্ণ পাড়ায় কয়েকজন শিক্ষার্থীকে পথরোধ করে মারপিট করে কিশোর গ্যাং গ্রুপ। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই গ্রুপের ২ বখাটেকে আটক করে তাদের অভিভাবকদের ডাকা হয়। পরে অভিভাবকরা তাদের সন্তানদের বখাটে কাটিং চুল কেটে দিয়ে জিম্মায় নেয়।

এসব গ্যাং কালচার দমন করতেই কিশোরদের চুলে বখাটে কাটিং দেয়ার উপর নজরদারি শুরু করছে কর্তৃপক্ষ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর