ব্রেকিং:
পঙ্গু-বয়স্কদের জন্য ইউএনওর ‘কলিং বেল’ সেবা বিশ্বের সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী তিনি পাখি রক্ষায় গোপালগঞ্জের ডিসির ব্যতিক্রমী উদ্যোগ পিঁয়াজের কারণে কফি হাউসে বন্ধ হল জনপ্রিয় খাবার বিয়ের পাঁচদিন পরই অন্তঃসত্ত্বা কিশোরীকে তালাক পাঁচ নারী পাচ্ছেন বেগম রোকেয়া পদক ৩৯তম বিসিএসে আরো ১৬৮ জন চিকিৎসক নিয়োগ দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী গণপরিবহনে মেয়েদের একা ভ্রমণে পুলিশের পরামর্শ শৈত্যপ্রবাহ নিয়ে দুঃসংবাদ দিলো আবহাওয়া অফিস তিন মাসে ২৯ হাজার বিচারপ্রার্থীকে সরকারি খরচায় আইনি সেবা কারাদন্ডপ্রাপ্ত আদম বেপারী গ্রেপ্তার ল্যাকটেটিং মাদার সহায়তায় হেলথ ক্যাম্প উদ্বোধন বাঁচতে চায় ক্যান্টনমেন্ট স্কুলের শিক্ষক ভিক্টোরিয়া কলেজে বর্ণাঢ্য বিজয় র‍্যালি মেধাবী হওয়াটাই বড় নয়, মানুষ হওয়াটাই বড় জেলা আওয়ামী লীগ সম্মেলন ঘিরে ব্যাপক লবিং ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১৬৬

বঙ্গোপসাগরে জাহাজ ডুবি ২১ জনকে জীবিত উদ্ধার করলো বিমান ও নৌবাহিনী

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

বঙ্গোপসাগরে আবুল খায়ের গ্রুপের মালিকানাধীন ক্লিংকারবাহী জাহাজ এমভি টিটু-১৮ ও এমভি টিটু-১৯ ডুবির ঘটনায় নৌবাহিনী ও বিমান বাহিনী ২১ জনকে জীবিত উদ্ধার করেছে। নিখোঁজদের উদ্ধারে নৌবাহিনী জাহাজ দূর্জয়, সুরভী, শৈবাল, সোয়াডস্ টিম এবং বিএন হেলিকপ্টার অভিযান অব্যাহত রেখেছে।

উত্তাল বঙ্গোপসাগরে নিমজ্জিত দুটি ক্লিংকারবাহী জাহাজের মধ্যে এমভি টিটু-১৮ থেকে ১০ জন ক্রুকে উদ্ধার করে নৌবাহিনীর সদস্যরা। অপর ক্লিংকারবাহী জাহাজ এমভি টিটু-১৯ থেকে বাংলাদেশ বিমান বাহিনীর ২টি হেলিকপ্টারের মাধ্যমে ১১ জন ক্রুকে জীবিত উদ্ধার করে আনুমানিক সন্ধ্যা ৬টায় চট্টগ্রামস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাটিঁ জহুরুল হক এ নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উদ্ধারকৃতদের বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক থেকে আবুল খায়ের গ্রুপের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধাকৃতদের মধ্যে রয়েছেন মিরসরাই এর শায়েস্তা খান, ফিরোজ খান, সেলিম, টাঙ্গাইলের সিদ্দিক (ইঞ্জি. ড্রাইভার), হাতিয়ার ইসহাক, সৈকত আলী, ভোলার আবদুর রহিম, ফেনীর ইকবাল হোসেন, শিবলু, ছাগলনাইয়ার আবদুর রহিম এবং মাগুরার মেহেদি।

উল্লেখ্য, সাগর প্রচন্ড উত্তাল থাকার কারণে আজ দুপুরে সাঙ্গু গ্যাস ফিল্ড থেকে উত্তরে এমভি টিটু-১৮ নামে ক্লিংকারবাহী জাহাজ আনুমানিক বেলা ১১ টা এবং এমভি টিটু-১৯ আনুমানিক দুপুর ৩ টায় ডুবে যায়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর