ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

দাউদকান্দিতে কৃষকদের চলাচলে রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় এলাকাবাসি। গ্রামবাসীর উদ্যোগে শনিবার সকালে দাউদকান্দি টোলপ্লাজা এলাকার সিদ্দিক কোল্ড স্টোর সড়কে দীর্ঘদিনের বন্ধ রাস্তা জনগণের চলাচলের জন্য খুলে দেয়ার দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী ।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস বলেন, দেশ স্বাধীনের পর থেকে স্থানীয় কৃষকরা সিদ্দিক কোল্ড ষ্টোরের সামনের সড়কটি দিয়ে কৃষি জমিতে আসা যাওয়া করতো। এখন প্রভাবশালী ওই প্রতিষ্ঠানটি সড়কটি বন্ধ করে দিয়েছে। এতে করে কয়েক’শ একর কৃষি জমি অনাবাদিসহ স্থানীয় লোকজনের চলাচলে অসুবিধা হচ্ছে । উপজেলা প্রশাসনকে জানানোর পরও কোন কাজ হচ্ছে না।

মানব বন্ধনে অন্যান্যদের মধ্যে পৌরসভার ৫ নং ওয়ার্ড কমিশনার বিল্লাল খন্দকার সুমন, ৬নং ওয়ার্ড কমিশনার মোঃ সালাউদ্দিন, ভূক্তভোগী কৃষক আব্দুস সাত্তার, খোকন সরকার ও সবুজ মিয়া বলেন, সিদ্দিক কোল্ড ষ্টোরের সামনে রাস্তাটি বন্ধ করে দেওয়ায় সাধারণ মানুষসহ কৃষকদের জমিতে আসা যাওয়া করতে মারাত্মক অসুবিধা হচ্ছে। ফলে অনেক জমি অনাবাদি রয়েছে। তাই বন্ধ করে দেওয়া রাস্তাটি জনগণের জন্য খুলে দেয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

সিদ্দিক কোল্ড ষ্টোরের পরিচালক মতিউর রহমান বলেন, আমরা প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্যই আমাদের নিজস্ব জায়গায় গেইট নির্মাণ করেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান বলেন, রাস্তা বন্ধের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি অনেক আগে । বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে, কিন্তু মালিক আমাদের নির্দেশনা অমান্য করে রাস্তাটি বন্ধ করে রেখেছে , এটা কোনভাবেই উচিত না।