ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৫

বসত বাড়ি থেকে গুইসাপকে টেনে নামানোর চেষ্টা কুকুরের!

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

জঙ্গল ছেড়ে বসত বাড়িতে ঢোকার চেষ্টা প্রতিহত করেছে এলাকার কুকুরের সংঘবদ্ধ দল। কুকুরের চিৎকার শুনে থমকে যান বাড়ির মালিক মালয়েশিয়ার নাগরিক লং চার্ন ই। প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি। কিছু দূর এগিয়ে গেটে ঝুলতে দেখেন বিশাল এক গুইসাপ।

লং প্রথমে সরীসৃপটিকে তাড়াননি। কিছুক্ষণ তার কার্যক্রম নজরে রাখেন। এ সময় সেলফি তোলেন।

বাড়ির মালিক তা ফেসবুকে স্ট্যাটাস দেন, সরীসৃপকে গেটে ঝুলতে দেখে খুশি হয়নি এলাকার কুকুরগুলো। তাই তাকে গেট থেকে টেনে নামানোর জন্য প্রাণপণ চেষ্টা করে তারা। কিন্তু সরীসৃপটা আরো উপরে উঠে যাওয়ায় তা সম্ভব হয়নি। কুকুরগুলোকে পাত্তা না দিয়ে নিজের কাজেই মগ্ন ছিল সে। 

স্থানীয়রা বলছেন, এরা খাবারের সন্ধানে জঙ্গল ছেড়ে মাঝে মাঝেই জনবসতি এলাকায় চলে আসে। তারপর বাড়ির আবর্জনা ফেলার জায়গায় আশ্রয় নেয়।

মালয়েশিয়ার কৃষি উন্নয়ন ও সমবায় কমিটি বলছে, এই ছবিটি বন বিভাগ, জাতীয় পার্ক ও এই সংক্রান্ত এজেন্সিকে দেখানো হয়েছে। কিন্তু তারা কোনো তথ্য এখনো দিতে পারেননি। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর