ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১৬

বসত বাড়ি থেকে গুইসাপকে টেনে নামানোর চেষ্টা কুকুরের!

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

জঙ্গল ছেড়ে বসত বাড়িতে ঢোকার চেষ্টা প্রতিহত করেছে এলাকার কুকুরের সংঘবদ্ধ দল। কুকুরের চিৎকার শুনে থমকে যান বাড়ির মালিক মালয়েশিয়ার নাগরিক লং চার্ন ই। প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি। কিছু দূর এগিয়ে গেটে ঝুলতে দেখেন বিশাল এক গুইসাপ।

লং প্রথমে সরীসৃপটিকে তাড়াননি। কিছুক্ষণ তার কার্যক্রম নজরে রাখেন। এ সময় সেলফি তোলেন।

বাড়ির মালিক তা ফেসবুকে স্ট্যাটাস দেন, সরীসৃপকে গেটে ঝুলতে দেখে খুশি হয়নি এলাকার কুকুরগুলো। তাই তাকে গেট থেকে টেনে নামানোর জন্য প্রাণপণ চেষ্টা করে তারা। কিন্তু সরীসৃপটা আরো উপরে উঠে যাওয়ায় তা সম্ভব হয়নি। কুকুরগুলোকে পাত্তা না দিয়ে নিজের কাজেই মগ্ন ছিল সে। 

স্থানীয়রা বলছেন, এরা খাবারের সন্ধানে জঙ্গল ছেড়ে মাঝে মাঝেই জনবসতি এলাকায় চলে আসে। তারপর বাড়ির আবর্জনা ফেলার জায়গায় আশ্রয় নেয়।

মালয়েশিয়ার কৃষি উন্নয়ন ও সমবায় কমিটি বলছে, এই ছবিটি বন বিভাগ, জাতীয় পার্ক ও এই সংক্রান্ত এজেন্সিকে দেখানো হয়েছে। কিন্তু তারা কোনো তথ্য এখনো দিতে পারেননি। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর