ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৬৯৩

বাংলাদেশি যুবকের প্রেমের টানে জার্মান নারীর ইসলাম গ্রহণ, বিয়ে

প্রকাশিত: ১৯ জুন ২০১৯  

বাংলাদেশি তরুণের প্রেমের টানে বিদেশি নারীরা বাংলাদেশে ছুটে আসছে এমন ঘটনা পুরাতন। এবার বাংলাদেশি তরুণের প্রেমের টানে ছুটে এলেন জার্মানির নাগরিক ক্রিস্টিয়াল। তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন।

জানা গেছে,  খুলনা মহানগরীর যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে জার্মানির এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩) ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্ককে বাস্তবে রুপ দিতে ক্রিস্টিয়াল তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন। ১১ জুন তিনি প্রেমিক আসাদের খোঁজে খুলনায় যান। সেখানে একটি হোটেলে দুজনের প্রথম সরাসরি সাক্ষাৎ হয়।

১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। পরদিন ১৩ জুন আদালতের মাধ্যমে দুজনের বিয়ে হয়।

 

 

এদিকে যুবক আসাদের সঙ্গে জার্মান নাগরিকের বিয়ের কথা ছড়িয়ে পড়লে এলাকায় সবার মধ্যে কৌতুহল ছড়িয়ে পড়ে।

ক্রিস্টিয়াল বলেন, আসাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়ন করতে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্মগ্রহণ শেষে বিয়ে করেছি। এখন আমরা সুখি।

এ প্রসঙ্গে আসাদ বলেন, ক্রিস্টিয়ালের জীবনসঙ্গি হতে পেরে তিনিও খুব সুখি।

আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখি হবে তাতে আমাদের কোন আপত্তি নাই। তবে কখন ভাবিনি সে কখন বিদেশিকে বিয়ে করবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর