ব্রেকিং:
চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ সম্ভব জমির রেজিস্ট্রেশন ফি কমল ত্রাণ পেয়েছে ৭ কোটি ৩৫ লাখ মানুষ কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ প্রতিবন্ধকতা না এলে ডিসেম্বরেই মিলবে দেশের করোনা ভ্যাকসিন চলতি মাসেই জুনের বেতন পাবেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা অন্য দেশের চেয়ে বাংলাদেশে করোনা পরিস্থিতি ভালো করোনাকালে অর্থনীতির চাকা সচল রাখছে আইসিটি খাত পাটকল নিয়ে সময়োপযোগী সিদ্ধান্ত, লক্ষ্য আধুনিকায়ন প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা কাউন্সিল গঠন যুক্তরাজ্যে বর্ষসেরা চিকিৎসক হলেন বাংলাদেশের ফারজানা হোসেইন করোনাকে আলিঙ্গন করেই চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন তারা ব্রাহ্মণবাড়িয়ায় জিলাপি বিতরণ নিয়ে খুন! কুমেক হাসপাতালে আটজনের মৃত্যু, ভর্তি ১১৫ চাঁদপুরে করোনায় আক্রান্তের সংখ্যা হাজার ছাড়াল ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৭ জনের করোনা পজিটিভ কুমিল্লায় নতুন করে আক্রান্ত ৭৯ দেশে একদিনে আরো ৪২ মৃত্যু, নতুন শনাক্ত ৩১১৪
  • শনিবার   ০৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

১৮২৭

বাংলাদেশি যুবকের প্রেমের টানে জার্মান নারীর ইসলাম গ্রহণ, বিয়ে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ জুন ২০১৯  

বাংলাদেশি তরুণের প্রেমের টানে বিদেশি নারীরা বাংলাদেশে ছুটে আসছে এমন ঘটনা পুরাতন। এবার বাংলাদেশি তরুণের প্রেমের টানে ছুটে এলেন জার্মানির নাগরিক ক্রিস্টিয়াল। তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন।

জানা গেছে,  খুলনা মহানগরীর যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে জার্মানির এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩) ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্ককে বাস্তবে রুপ দিতে ক্রিস্টিয়াল তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন। ১১ জুন তিনি প্রেমিক আসাদের খোঁজে খুলনায় যান। সেখানে একটি হোটেলে দুজনের প্রথম সরাসরি সাক্ষাৎ হয়।

১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। পরদিন ১৩ জুন আদালতের মাধ্যমে দুজনের বিয়ে হয়।

 

 

এদিকে যুবক আসাদের সঙ্গে জার্মান নাগরিকের বিয়ের কথা ছড়িয়ে পড়লে এলাকায় সবার মধ্যে কৌতুহল ছড়িয়ে পড়ে।

ক্রিস্টিয়াল বলেন, আসাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়ন করতে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্মগ্রহণ শেষে বিয়ে করেছি। এখন আমরা সুখি।

এ প্রসঙ্গে আসাদ বলেন, ক্রিস্টিয়ালের জীবনসঙ্গি হতে পেরে তিনিও খুব সুখি।

আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখি হবে তাতে আমাদের কোন আপত্তি নাই। তবে কখন ভাবিনি সে কখন বিদেশিকে বিয়ে করবে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর