ব্রেকিং:
পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কুমিল্লায় র‌্যাবের অভিযানসাড়ে ৫০০ ইয়াবাসহমাদক ব্যবসায়ী আটক স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! ডেঙ্গু আক্রান্তদের ৮৪ শতাংশ সুস্থ হয়ে ফিরেছেন ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা যুদ্ধ শুরু! ভারতের ৫ পাকিস্তানের ৩ সেনা নিহত ঈদের আগে ৯ দিনে সর্বোচ্চ রেমিটেন্সের রেকর্ড সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১৬৪০

বাংলাদেশি যুবকের প্রেমের টানে জার্মান নারীর ইসলাম গ্রহণ, বিয়ে

প্রকাশিত: ১৯ জুন ২০১৯  

বাংলাদেশি তরুণের প্রেমের টানে বিদেশি নারীরা বাংলাদেশে ছুটে আসছে এমন ঘটনা পুরাতন। এবার বাংলাদেশি তরুণের প্রেমের টানে ছুটে এলেন জার্মানির নাগরিক ক্রিস্টিয়াল। তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন।

জানা গেছে,  খুলনা মহানগরীর যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) সঙ্গে দুই বছর আগে জার্মানির এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩) ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সম্পর্ককে বাস্তবে রুপ দিতে ক্রিস্টিয়াল তার সাবেক স্বামীর সঙ্গে বিচ্ছেদ করে গত ১০ জুন ঢাকায় আসেন। ১১ জুন তিনি প্রেমিক আসাদের খোঁজে খুলনায় যান। সেখানে একটি হোটেলে দুজনের প্রথম সরাসরি সাক্ষাৎ হয়।

১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। পরদিন ১৩ জুন আদালতের মাধ্যমে দুজনের বিয়ে হয়।

 

 

এদিকে যুবক আসাদের সঙ্গে জার্মান নাগরিকের বিয়ের কথা ছড়িয়ে পড়লে এলাকায় সবার মধ্যে কৌতুহল ছড়িয়ে পড়ে।

ক্রিস্টিয়াল বলেন, আসাদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়ন করতে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্মগ্রহণ শেষে বিয়ে করেছি। এখন আমরা সুখি।

এ প্রসঙ্গে আসাদ বলেন, ক্রিস্টিয়ালের জীবনসঙ্গি হতে পেরে তিনিও খুব সুখি।

আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখি হবে তাতে আমাদের কোন আপত্তি নাই। তবে কখন ভাবিনি সে কখন বিদেশিকে বিয়ে করবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর