ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫০৭

বাংলাদেশের নয় পাকিস্তানের খেলা গ্যালারিতে গিয়ে দেখলেন তারেক রহমান

প্রকাশিত: ৫ জুন ২০১৯  

বাংলাদেশের খেলা দেখার সময় না হওয়ায় পরিবারসহ পাকিস্তানের খেলা গ্যালারিতে গিয়ে দেখলেন তারেক রহমান। নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজ স্টেডিয়ামে মঙ্গলবার পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার এ ম্যাচ দেখতে পরিবারসহ মাঠে উপস্থিত হয়েছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

লাইভে স্টার স্পোর্টসসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক টিভি চ্যানেলে তারেক রহমানকে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার এই ম্যাচ নিয়ে মাঠে বেশ উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে।

এবিষয়ে এক প্রত্যক্ষদর্শী পাকিস্তানি নাগরিক ইমরান সালেহ বলেন, বাংলাদেশের অন্যতম বিরোধী দলের নেতা তারেক রহমান নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে পাকিস্তানের খেলা দেখতে এসেছেন এটা দেখে খুব-ই ভালো লাগছে। তিনি পাকিস্তানের খেলা বেশ উপভোগ করেছেন। আমার পাশেই পরিবার নিয়ে তিনি পাকিস্তানের খেলা দেখতে বসেছিলেন। তবে আমার কাছে একটু অবাক লেগেছে যে তিনি বাংলাদেশি হয়ে বাংলাদেশের খেলা দেখেন নি। তার এই আচরণে বোঝা গেলো এত বছর পরেও তিনি পাকিস্তানের সাথে তাদের পূর্বসূরিদের সম্পর্কের কথা ভুলে যাননি।

এ প্রসঙ্গে বিএনপি থেকে বহিষ্কৃত লন্ডন প্রবাসী এক প্রবীণ নেতা বলেন, তারেক রহমানের মধ্যে পাকিস্তান প্রীতি এখনও কাজ করে। জিয়াউর রহমানের মত তারেক রহমানও পাকিস্তানের সাথে সম্পর্ক রাখতে বধ্য পরিকর। তাই বাংলাদেশের খেলা দেখতে তার হাতে সময় না হলেও পাকিস্তানের খেলা দেখতে তিনি ঠিকই মাঠে যেতে পারেন। বিন্দু পরিমাণ দেশপ্রেম নেই তারেক রহমানের ভেতরে।

অপরদিকে তারেক রহমানের খেলা দেখার প্রসঙ্গে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক বলেন, আসলে পাকিস্তানের খেলা দেখার বিষয়টিকে যেভাবে উপস্থাপন করা হয়েছে ঘটনাটি সেরকম না। তারেক রহমান পরিবারসহ খেলা দেখার জন্য বাংলাদেশের টিকিট সংগ্রহের চেষ্টা করেছিলেন। টিকিট সংগ্রহ করতে ব্যর্থ হয়ে পরের দিনের টিকিট কাটা হয়। কাকতালীয়ভাবে ম্যাচটি পাকিস্তানের ছিল। আর বন্ধু রাষ্ট্র হিসেবে পাকিস্তানের সাথে তারেক রহমান ও বিএনপির সম্পর্ক সব সময় ভালো। আমরা ক্ষমতায় গেলেও পাকিস্তানের সাথে বৈরিতা নয় বন্ধুত্ব আরো গাঢ় করবো।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর