ব্রেকিং:
লেবানন যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ `সংগ্রাম` স্বাস্থ্যখাতের দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ অসচ্ছল শিক্ষার্থীদের মোবাইল কিনতে টাকা দেবে সরকার প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা পেলেন রাঙ্গামাটির সাংবাদিকরা আত্রাইয়ে ১৮ গৃহহীন পরিবার পেলো দুর্যোগ সহনীয় পাকাঘর সরকারের মূল লক্ষ্য ‘ভ্যাকসিন সবার আগে নিশ্চিত করা’ নদীর পাড়ে রোপণ করা হবে ১০ লাখ গাছের চারা বন্যায় ছড়াচ্ছে নানা রোগ দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ জনের মৃত্যু, আক্রান্ত প্রায় তিন হাজার বুদ্ধিজীবী ছাড়াই চলছে বিএনপি সিফাতের জামিন মঞ্জুর প্রদীপ কি ‘আলাদীনের প্রদীপ’ পেয়েছিলেন? দেশেই হচ্ছে আন্তর্জাতিক মানের রাসায়নিক পরীক্ষাগার বিজ্ঞাপন বৃক্ষ এখন বিপজ্জনক বৃক্ষ! ব্রাহ্মণবাড়িয়ায় আবারও হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা দুই সিটেই যাত্রী বসিয়ে বাড়তি ভাড়া নিচ্ছে কুমিল্লার সব পরিবহন পৌর এলাকার ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পেয়ারা বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন রোগীর পেটে ব্যান্ডেজ-তুলা রেখে সেলাই করে দিলেন চিকিৎসক বাস্তবায়নের পথে ব-দ্বীপ স্বপ্ন
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

৭৯

‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’ বলছেন দুই বাংলার তারকারা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

একই গানে কন্ঠ দিলেন দুই বাংলার জনপ্রিয় সংগীত শিল্পীরা। ‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের কুমার শানু ও অভিজিৎ এবং বাংলাদেশের আসিফ আকবর ও ইমরান। আর তাদের এই গানের ভিডিওতে অংশ নিয়েছেন অনেক তারকাই।
এদের মধ্যে রয়েছে বাপ্পি লাহিড়ী, পূর্ণিমা শ্রেষ্ঠা, ঋতুপর্ণা সেনগুপ্ত, অঙ্কুশ, শ্রাবন্তী, শ্যাম বরণ ব্যানার্জি, সোহম, ওম, চঞ্চল চৌধুরী, বাপ্পি চৌধুরী, দেবাশীষ, লক্ষ্মীরতন শুক্লা, আনিসুর রহমান মিলন, ইমন, পার্থ সারথি, আবু হেনা রনি, জেমি ইয়াসমিন ও শাদাব হাশমি।

চলমান করোনাভাইরাসের ক্রান্তিকালে ভক্তদের গানে গানে কিছু বার্তা দেয়ার আশায় গানটি প্রকাশ করেছেন তারা। কলকাতার শ্রী প্রীতমের কথা-সুরে গানটির মিউজিক প্রোগ্রামিং করেছেন ঢাকার এমএমপি রনি।

গানটির ভিডিওতে নিজ নিজ ঘরে থেকে অংশ নিয়েছেন তারকারা। বাংলাদেশ থেকে গানটির মিউজিক সমন্বয় করেছেন কণ্ঠশিল্পী ইমরান আর কলকাতা থেকে শ্রী প্রীতম।

সোমবার কলকাতার গ্রিবস মিউজিক বাংলার ইউটিউব চ্যানেলে ‘বাংলা হাসবে বিশ্ব হাসবে’ গানটি প্রকাশিত হয়েছে।

কুমিল্লার ধ্বনি