ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

বাঙ্গরায় পূর্ব শত্রুতার জের ধরে হামলায় আহত ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ জুন ২০২৪  

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় পূর্ব শত্রুতার জের ধরে হামলায় এক নারীসহ দুইজন আহত হয়েছেন। শুক্রবার (৩১ মে) সকাল ৯টার দিকে পূর্বধৈর ইউনিয়নের মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিরিন আক্তার ওই গ্রামের সহিদ সরকারের স্ত্রী। এছাড়াও এ ঘটনায় মোঃ সামেদ সরকার নামে আরো একজন আহত হয়েছেন।
হামলায় মারাত্মক আহত শিরিন আক্তারকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সামেদ সরকারকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
আহত সহিদ সরকারের বড় ভাইয়ের ছেলে আরফাত সরকার জানান, শুক্রবার সকাল ৯টার দিকে আমি চাচি শিরিন আক্তার মহেশপুর বাজারের পাশে স্বজল ডাক্তারের বাড়িতে ছাত্রদের প্রাইভেট পড়াচ্ছিলেন। এসময় ১০/১২ জনের একটি সশস্ত্র দল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। খবর পেয়ে আমাদের প্রতিবেশি সামেদ সরকার ঘটনাস্থলে গেলে তার উপরও হামলা চালানো হয়। পরে তাদেরকে সেখান থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। চাচির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমরা অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করবো।
এ বিষয়ে যোগাযোগ করা হলে বাঙ্গবাজার থানার তদন্ত কর্মকর্তা অমর চন্দ্র জানান, হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে কাউকে পাইনি। আহতরা চিকিৎসার জন্য কুমিল্লায় চলে গিয়েছে। তবে জানতে পেরেছিল দুই পক্ষের পক্ষে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। ভিকটিমরা আসলে আমরা মামলা নিবো।