ব্রেকিং:
সেনাবাহিনী প্রধান সেনা কল্যাণ সংস্থার ৪টি স্থাপনা উদ্বোধন করেছেন কাল-পরশু পেঁয়াজের দাম আরো কমবে লবণ ইস্যুতে মাঠে পুলিশ সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৭

বাজারে আসছে ‘ব্যানানা ফোন’, দামও কম

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

শিরোনাম পড়ে হয়তো নিজেই নিজেকে প্রশ্ন করছেন, ‘এ আবার কেমন ফোন?’ দেখতে একেবারেই পাকা কলার মতো! অথচ এতে কথা বলার সুবিধা রয়েছে। অদ্ভূত ডিজাইনের এই ফোন এনে চমকে দিয়েছে ‘ব্যানানা ফোন’ নামের একটি স্টার্টআপ।

নামে ‘ব্যানানা ফোন’ হলেও এটি আদতে কোনো ফোন নয়। এটি ব্লুটুথ সম্বলিত ওয়্যারলেস মোবাইল হেন্ডসেট। যার ব্লুটুথ রেঞ্জ ৩০ ফুট। স্মার্টফোনের বুলুটুথের সঙ্গে ব্যানানা ফোন সংযুক্ত করে কল রিসিভ করা যায়। ডিভাইসটির মাধ্যমে অডিও গানও শোনা যাবে। ভলিউম বাড়ানো, কমানো ও কল  রিসিভ করার জন্য তিনটি বাটন রয়েছে এই ডিভাইসটিতে।

 

‘ব্যানানা ফোন’

‘ব্যানানা ফোন’

মাইক্রো ইউএসবি ক্যাবলের মাধ্যমে ডিভাইসটি চার্জ দিতে হবে। পুরো ব্যাটারি একবার চার্জ করলে ২০ ঘণ্টা ব্যবহার করা যাবে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান। ব্যানানা ফোনটি কিনলে মিলবে একবছরের ওয়ারেন্টি। এর দাম নির্ধারণ করা হয়েছে ৩৯.৯৯ডলার (৩হাজার ৩৬০টাকা)।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর