ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৪

বাজে নাচেন রিয়াদ, চলচ্চিত্রপ্রেমী সাকিব!

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরে বৃষ্টির কারণে পণ্ড হচ্ছে একের পর এক ম্যাচ। তেমনি গতকাল মঙ্গলবার পণ্ড হয়েছে বাংলাদেশ শ্রীলংকার ম্যাচটিও। মাঠে যখন বৃষ্টি ঠিক তখই টিম হোটেলে উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে গেম ও সাক্ষাৎকারে মেতে উঠেন টাইগার ক্রিকেটাররা।

উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে টিম হোটেলে মজা করার তথ্য দিয়েছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।
আইসিসির বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিশিয়াল অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেই ভিডিওটি। 

মাহমুদউল্লাহকে শুরুতেই জিজ্ঞেস করা হয়, বাংলাদেশ দলে সবচেয়ে বাজে নাচেন কে? তার উত্তর হিসেবে নিজের নামই বলেন বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দলের সেরা নাচিয়ে হিসেবে মাহমুদউল্লাহ বেছে নিয়েছেন মেহেদী হাসান মিরাজকে! 

মাহমুদউল্লাহর মতে বাংলাদেশ দলের সবচেয়ে সেলফিপ্রেমী ক্রিকেটার হলেন সাব্বির রহমান, আর গলা খুলে ক্যারাওকেতে গান গাইতে সবচেয়ে পছন্দ করেন অধিনায়ক মাশরাফী! টিম বাসে সবচেয়ে দেরি করে আসতেও নাকি টাইগার অধিনায়কের জুড়ি মেলা ভার! 

সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের সবচেয়ে রোমান্টিক-কমেডি চলচ্চিত্রপ্রেমী হিসেবে উল্লেখ করেন মাহমুদউল্লাহ। অন্যদিকে নিজেকে সবচেয়ে বেশি গুগলে খোঁজ করেন তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন! সবচেয়ে বেশি জিমে কাটান মুশফিকুর রহিম। যদিও বাংলাদেশ দলের উইকেটরক্ষকের 'সিরিয়াসনেস' নিয়ে সন্দেহ ছিল না কখনোই। 

শেষ প্রশ্ন হিসেবে মাহমুদউল্লাহকে জিজ্ঞেস করা হয়, কোন বাংলাদেশি ক্রিকেটার সব সময় ফোনেই পড়ে থাকেন? কোনো দ্বিধা না করেই তিনি উত্তর দেন, ‘তামিম ইকবাল খান! এতে সন্দেহের কোনো অবকাশই নেই!’

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর