ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

বাধা হতে পারেনি ধর্ম, জাহিরকেই বিয়ে করলেন সোনাক্ষী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ জুন ২০২৪  

দুই জন দুই ধর্মের, তবু প্রেমের সম্পর্কে বাধা হতে পারেনি তাদের ধর্মীয় পরিচয়। বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের ৭ বছরের প্রেম শেষ পর্যন্ত গড়াল বিয়েতে। সোমবার রাতে দুই পরিবারের উপস্থিতিতে জমকালো আয়োজনে হয়ে গেল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা!

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি। দুজনেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

এদিন আইনিভাবে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। আগেই তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ধর্মীয় রীতিতে হবে না এই জুটির বিয়ে। ভারতের বিশেষ বিবাহ আইনে স্বাক্ষর করে তারা বিয়ে করেন।

বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী ও জাহির। সেই সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন নিজের অনুভূতির কথাও। সোনাক্ষী জানিয়েছেন, সাত বছর আগে ঠিক এই দিনেই (২৩ জুন ২০১৭) একে-অপরের চোখে ভালোবাসা দেখেছিলেন। বহু চড়াই উতরাই পেরিয়ে সেই ভালোবাসাই আজ আমাদের এখানে নিয়ে এল। যেখানে ঈশ্বর আর দুই পরিবারের আশীর্বাদ সাক্ষী রইল যে মুহূর্তের। আমরা এখন নবদম্পতি। এখন থেকে অনন্তকাল পর্যন্ত আমি তোমারই…।’

জানা গেছে, বিয়ের এই আনুষ্ঠানিকতায় সোনাক্ষী ও জাহিরের পরিবার ও ঘনিষ্ঠজনরা শুধু উপস্থিত ছিলেন। শোবিজ থেকে উপস্থিত ছিলেন সোনাক্ষীর বন্ধু অদিতি রাও হায়দরি, সিদ্ধার্থ, হুমা কুরেশিরা।