ব্রেকিং:
শুরু হচ্ছে ডিজিটাল মেলার মহাযজ্ঞ প্রধানমন্ত্রীর ঘর পাওয়ার আনন্দে পিঠাপুলির আয়োজন কেবল মায়ের পরিচয়েও স্কুলে পড়তে পারবে সন্তান সর্বজনীন পেনশন বিল পাস স্বাস্থ্য খাতের দুর্নীতি সহনীয় পর্যায়ে না আনলে দেশ টিকবে না আন্তর্জাতিক মানে বিকশিত হচ্ছে এভিয়েশন খাত : বিমান প্রতিমন্ত্রী ট্যাক্সে বেতন, জনগণের সেবা করুন : প্রধানমন্ত্রী দর্শনার্থীদের জন্য সীমিত পরিসরে উন্মুক্ত হচ্ছে বঙ্গভবন মার্চে ঢাবিতে বিশেষ সমাবর্তন ডিগ্রি প্রদান করা হবে বঙ্গবন্ধুকে চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির শিক্ষা উপকরণ বিতরণ ডাকাতিয়া নদী অবৈধ দখল উদ্ধারে জেলা প্রশাসক বরাবর আবেদন কচুয়ায় স্কুল শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে দুদকের অভিযান আজ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৩০জন প্রার্থী পুরাণবাজারের সড়কগুলোর করুণ অবস্থায় ভোগান্তিতে মানুষ পুরাণবাজারের সড়কগুলোর করুণ অবস্থায় ভোগান্তিতে মানুষ কচুয়ায় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ নির্যাতনের শিকার রোজিনার দেশে ফেরার আকুতি সৌদিতে সড়ক দুর্ঘটনায় হাজীগঞ্জের রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু আজ চাঁদপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচন
  • শুক্রবার   ২৭ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৪ ১৪২৯

  • || ০৪ রজব ১৪৪৪

বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, মেয়ে-জামাই কারাগারে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম মোল্লা নামে এক বৃদ্ধকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে মেয়ে জেসমিন আক্তার ও জামাতা পেয়ার আহম্মেদকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের ছেলে শাহীন আলম বাদী হয়ে বোন ও ভগ্নিপতির বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় হত্যা মামলা দায়ের করেন। 

জানা যায়, উপজেলার তুলাতুলি গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে নিহত আবুল কাশেম মোল্লার ৬ মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ছেলে শাহীন আলম দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। মা-বাবার সঙ্গে তার তেমন কোনো যোগাযোগ নেই। 

নিহত আবুল কাশেম মোল্লা বাড়িতে আধাপাকা একটি ঘর নির্মাণের কাজ শুরু করে অর্থ সংকটে পড়েন। পরে তার মেয়ে ফরিদা আক্তারের কাছে বসত বাড়ির  দুই শতক জমি বিক্রি করেন। বুধবার বিকেলে নাঙ্গলকোট সাবরেজিস্ট্রি অফিসে জমি দলিল করে দিয়ে বাড়িতে গেলে কেন জমি বিক্রি করেছে এ ক্ষোভে অপর মেয়ে জেসমিন আক্তার তার বাবা আবুল কাশেম মোল্লাকে এলোপাতাড়ি কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত আবুল কাশেম মোল্লাকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

অভিযুক্ত ঘাতক জেসমিন আক্তারকে প্রথমে একই ইউপির বেল্টা গ্রামের এক প্রবাসীর কাছে বিয়ে দেন। ওই সংসারে তার ১৩ ও ১৫ বছরের ২ ছেলে সন্তান রয়েছে। গত ৫ বছর আগে পারিবারিক কলহে ওই স্বামীকে তালাক দেন জেসমিন। পরে গত ২ মাস আগে তার বিয়ে হয় মন্তলী গ্রামের মোহাম্মদের ছেলে পেয়ার আহম্মদের সঙ্গে। জেসমিনের স্বামী পেয়ার আহম্মদ তার ভাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনায় কয়েক বছর আগে তাকে বাড়ি ছাড়া করে গ্রামবাসী। 

এ ঘটনায় বুধবার রাতে পুলিশ নিহতের মেয়ে জেসমিন আক্তার, তার স্বামী পেয়ার আহমেদ, বড় মেয়ে রিনা আক্তার ও নিহতের স্ত্রী ফিরোজা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সম্পৃক্ততা না পাওয়ায় বড় মেয়ে রিনা ও তার মা ফিরোজা বেগমকে ছেড়ে দেয়া হয়।

নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মেয়ে জেসমিন আক্তার ও তার স্বামী পেয়ার আহম্মদকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।