ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

বাবাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার বরুড়া উপজেলার মুড়িয়ারা গ্রামে পারিবারিক কলহে ছেলের ছুরিকাঘাতে জুলহাস মোল্লা নামে এক ব্যক্তি নিহত হন। অভিযুক্ত সেই কিশোর ছেলে রিমন আহাম্মেদ মোল্লাকে ঢাকার ডেমরা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার ওসি মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার।

তিনি জানান, নিহত জুলহাস মোল্লার ভাই আবুল কালাম আজাদ বাদী হয়ে বরুড়া থানায় একটি হত্যা মামলা করেন। পরে পলাতক রিমন আহাম্মেদকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যার ঘটনায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গত ৭ আগস্ট জুলহাস মোল্লা ও তার স্ত্রী রুপা আক্তারের ঝগড়া চলাকালীন সময়ে তাদের একমাত্র ছেলে রিমন আহাম্মেদ মোল্লা বাবার পিঠে ছুরি দিয়ে আঘাত করেন। পরে তাকে কুমিল্লা মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ১১ আগস্ট রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান জুলহাস মোল্লা।