ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

বাবার সামনে বিকিনি পরে জন্মদিন পালন, কটাক্ষের মুখে আমির কন্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

আমির কন্যা ইরা খানের জন্মদিন। দেখতে দেখতে মেয়ে ২৫ বছরের যুবতী। রীনা দত্তের সঙ্গে আমির খানের ডিভোর্স হয়ে যাওয়ার পরেও মেয়ের পাশে সবসময় থেকেছেন আমির। মেয়ের সঙ্গে রেস্তোরাঁয় যাওয়া থেকে যেকোনো পার্টিতে মেয়ের সাথ দেন আমির খান, এবং ডিভোর্সী বউদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বজিয়ে রাখেন তিনি। এককথায় আমির একজন লা জবাব পিতা ও অভিনেতা। সমস্যা হল, সম্প্রতি ইরা খান তার জন্মদিনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়।

ইরা যেই ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি একটি মাল্টি কালারের বিকিনি পরে কেক কাটছেন, পাশে মা রীনা দত্ত, সৎ ভাই আজাদ, ও বাবা আমির খান, এবং তার বিশেষ বন্ধুও উপস্থিত। ঘটনাচক্রে, এই ছবি ঘিরে তৈরি হয়েছে বিবাদ। কেউ কেউ চরম নিন্দা করেছেন এমন সংস্কৃতির। বাবার সামনে বিকিনি পরে কিভাবে কেক কাটেন! কেউ বলতে চেয়েছেন যে এরকম জন্মদিনের পার্টি বাবার জন্মে দেখিনি।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ আমির কন্যা ইরা। প্রায় সময় বোল্ড ছবি পোস্ট করেন। কখনো কখনো বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবি দেন তিনি। তবে, বাবার পাশে বিকিনি পরে জন্মদিন সেলিব্রেশন অনেকেই পজিটিভ ভাবে নেয়নি। চলুন এই নিয়ে নূন্যতম আলোচনা করা যাক।