ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১২১

বিআরটিসির অভিযান ব্রাহ্মণপাড়ায় নিবন্ধনহীন সিএনজি অটোরিকশা জব্দ

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ও ধান্যদৌল, দীর্ঘভূমি, টাটেরা সহ বিভিন্ন স্থানে বিআরটিসি কর্তৃপ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্সা আটক করেছে। অভিযানটি পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) ইমদাদুল হক তালুকদার এর নিদের্শে বিআরটিসি কর্তৃপ উপজেলার বিভিন্ন সড়ক থেকে ২৭ টি সিএনজি অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে।
সরজমিনে ঘুরে জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ও উপজেলা ধান্যদৌল বাজার, টাটেরা মোড়, দীর্ঘভূমি মোড়সহ বিভিন্ন স্থানে একযোগে এই অভিযান পরিচালনা করেন বিআরটিসি কর্মকর্তাগণ। এসময় সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল আওয়াল ও মোটরযান পরিদর্শক আবদুল বারী সহ অন্যান্য কর্মকর্তাদের সহযোগিতা ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) ইমদাদুল হক তালুকদার। এসময় উপজেলার বিভিন্ন সড়কে চলাচলকারী বিভিন্ন ২৭ টি সিএনজি অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে। এই ব্যাপারে সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল আওয়াল সাংবাদিকদের জানান, গত ২বছর যাবত বিআরটিসি কর্তৃপ সিএনজি অটোরিক্সার রেজিষ্টেশন দিয়ে আসছে এবং এই বিষয়টি বিআরটিসি কর্তৃপ বিভিন্ন ভাবে প্রচার প্রচারনা করেছে। তারপরও চালকরা তাদের রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্স জেলার বিভিন্ন সড়কে চালিয়ে যাচ্ছে। তাই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সিএনজি অটোরিক্স আটক করে নিকটস্থ থানা পুলিশের নিকট সুপর্দ করা হচ্ছে। সিএনজি অটোরিক্সা মালিক ও চালকগণ তারা তাদের প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে জেলা বিআরটিসি দপ্তরে রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করলে তাদের সিএনজি অটোরিক্সা ফেরত দেওয়া হবে। আর এখন থেকে এই অভিযান জেলার প্রতিটি সড়কে অব্যাহত থাকবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর