ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৯

বিআরটিসির অভিযান ব্রাহ্মণপাড়ায় নিবন্ধনহীন সিএনজি অটোরিকশা জব্দ

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

কুমিল্লার জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ও ধান্যদৌল, দীর্ঘভূমি, টাটেরা সহ বিভিন্ন স্থানে বিআরটিসি কর্তৃপ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্সা আটক করেছে। অভিযানটি পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) ইমদাদুল হক তালুকদার এর নিদের্শে বিআরটিসি কর্তৃপ উপজেলার বিভিন্ন সড়ক থেকে ২৭ টি সিএনজি অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে।
সরজমিনে ঘুরে জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ও উপজেলা ধান্যদৌল বাজার, টাটেরা মোড়, দীর্ঘভূমি মোড়সহ বিভিন্ন স্থানে একযোগে এই অভিযান পরিচালনা করেন বিআরটিসি কর্মকর্তাগণ। এসময় সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল আওয়াল ও মোটরযান পরিদর্শক আবদুল বারী সহ অন্যান্য কর্মকর্তাদের সহযোগিতা ভ্রাম্যমান আদালতের অভিযানটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) ইমদাদুল হক তালুকদার। এসময় উপজেলার বিভিন্ন সড়কে চলাচলকারী বিভিন্ন ২৭ টি সিএনজি অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে। এই ব্যাপারে সহকারী রাজস্ব কর্মকর্তা আবদুল আওয়াল সাংবাদিকদের জানান, গত ২বছর যাবত বিআরটিসি কর্তৃপ সিএনজি অটোরিক্সার রেজিষ্টেশন দিয়ে আসছে এবং এই বিষয়টি বিআরটিসি কর্তৃপ বিভিন্ন ভাবে প্রচার প্রচারনা করেছে। তারপরও চালকরা তাদের রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্স জেলার বিভিন্ন সড়কে চালিয়ে যাচ্ছে। তাই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সিএনজি অটোরিক্স আটক করে নিকটস্থ থানা পুলিশের নিকট সুপর্দ করা হচ্ছে। সিএনজি অটোরিক্সা মালিক ও চালকগণ তারা তাদের প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে জেলা বিআরটিসি দপ্তরে রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করলে তাদের সিএনজি অটোরিক্সা ফেরত দেওয়া হবে। আর এখন থেকে এই অভিযান জেলার প্রতিটি সড়কে অব্যাহত থাকবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর