ব্রেকিং:
উত্তর জেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের পরিচিত সভা কুবিতে সব ধরনের সন্ধ্যা কোর্স বন্ধ ঘোষণা দেবিদ্বারে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন পারিবারিক কলহের জেরে প্রাণ দিল স্কুলছাত্রী কুমিল্লায় চট্টলা এক্সপ্রেসে আগুন! আদালতে ধর্ষকের আত্মসমর্পণ বৌদ্ধ ট্যুরিজম সার্কিট গঠনে কুমিল্লা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ আসছে তীব্র শৈত্যপ্রবাহ, কমবে আরো তাপমাত্রা দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ক্ষমতাধর নারী শেখ হাসিনা: ফোর্বস শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ এবার পরীমনির রগরগে ছবি ভাইরাল কুমিল্লা ময়নামতি’র ইতিহাস, শাসনামল, সৌন্দর্য ও রহস্য বরুড়ায় এক বৃদ্ধের অাত্মহত্যা

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪৬

বিএনপি চোখ থাকতেও অন্ধ: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

বিএনপি চোখ থাকতেও অন্ধ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

তিনি বলেন, বিএনপি কোনো মহাসড়ক তৈরি করেনি। টোল সম্পর্কে তাদের কোনো ধারণা নেই। তারা চোখ থাকতেও অন্ধ।

মঙ্গলবার সকালে গাজীপুরের টঙ্গীতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজ পরিদর্শনে আজ টঙ্গীতে এসেছিলেন সড়ক পরিবহনমন্ত্রী।

সম্প্রতি জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় মহাসড়কে টোল আদায় করতে নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টোল আদায়ের এই নির্দেশের সমালোচনা করছে বিএনপি। বিএনপির এই সমালোচনা নিয়ে ওবায়দুল কাদেরকে প্রশ্ন করলে তিনি জবাব দেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি আশা করি, বাংলাদেশে প্রথম শেখ হাসিনা সরকারের মেগা প্রজেক্ট হিসেবে বাস র‍্যাপিড প্রজেক্টের কাজ ২০২১ সালের জুন নাগাদ শেষ হবে।

এইচ এম এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচন সম্পর্কে তিনি বলেন, এ আসনের উপনির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে। আমরা তাদের স্বাগত জানাই। আশা করি, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। নির্বাচন নিরপেক্ষ করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।

মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর