ব্রেকিং:
জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৩৭৪৩

বিএনপি প্রার্থীর গাড়ি থেকে বন্দুক ও পেট্রল বোমার সরঞ্জাম উদ্ধার!

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর গাড়ি থেকে দেশীয় তৈরি একটি বন্দুক ও পেট্রল বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় আটক হয়েছে ঐ গাড়ির চালক। এ বিষয়ে মামলার দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনা অস্বীকার করে সাজানো বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী।

থানা সূত্রে জানা যায়, বুধবার বেলা আনুমানিক ১টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট জলিল গেট নামক এলাকা থেকে চট্টগ্রাম ৪ (সীতাকুণ্ড) আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর ব্যক্তিগত কাজে ব্যবহৃত প্রাডো গাড়ি (নং চট্টমেট্টো ঘ ১১-১৫৫৩) তল্লাশী করে ভেতর থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও পেট্রল বোমা তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, বিএনপি প্রার্থীর প্রচারণার স্টিকার লাগানো প্রাডো গাড়িটি সন্দেহজনকভাবে জলিল এলাকায় ঘোরাঘুরি করছিলো। ফলে এলাকার লোকজন সেটি ধরে পুলিশকে তল্লাশী করার দাবি জানান। এ সময় পুলিশ গাড়ির চালক মেহেদী হাসান তারেকে গাড়ি খুলতে বলেন। সে গাড়ি খুললে ভেতরে একটি দেশীয় তৈরি বন্দুক ও পেছনে লুকানো অবস্থায় বেশ কিছু পেপসির বোতল ও রশিসহ পেট্রল বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যায়। এ কারণে গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। গাড়িটি আটক আছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর