ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিক্রি হওয়া শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন দুলাল পাটওয়ারী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  

চাঁদপুর শহরের পুরানবাজার এলাকার ২ নং ওয়ার্ডের রিক্সা চালক হারুনুর রশিদের স্ত্রী হীরা বেগমের প্রসব ব্যাথা চিৎকার দিচ্ছিলেন। চিকিৎসা করানোর অর্থ ছিল না তাদের কাছে। নাজমা নামের এক মহিলার কাছে সন্তান বিক্রির বিষয়টি আলোচনা হচ্ছিল।

বিষয়টি পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাদল গাজী জানলে সে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালকে জানান। বিষয়টি জেনে তিনি তাৎক্ষণিক চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তার চিকিৎসার ব্যবস্থা করেন।

চিকিৎসা নিয়ে গতকাল ৩ নভেম্বর সকালে ৯ টায় গর্ভবতী হীরা বেগমের সুন্দর নবজাতক একটি মেয়ে সন্তান জন্মগ্রহণ করে।

নবজাতকের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে প্রয়োজনীয় সহায়তা করারও উদ্যোগ গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হয়ে মানুষের পাশে আমি কাজ করছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন, মানুষের পাশে এবং সকল দুর্যোগে কিভাবে থাকতে হবে।

মানুষ মানুষের জন্য, মানুষের পাশে মানুষ দাঁড়াবে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে মানবিক কার্যক্রম চালিয়ে যাব। আওয়ামী লীগ মাটি ও মানুষের দল, সেই দলের একজন ক্ষুদ্র কর্মী হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবা করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করি। যতদিন আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ মানুষের পাশে কাজ করে যাব।

উল্লেখ্য: কর্মীবান্ধব এই নেতা প্রতিদিনই মানবিক সেবা নিয়ে জনগণের দোরগড়ায় ছুটে চলছেন। যেকোন প্রয়োজনে জনগণের পাশে দাঁড়াচ্ছেন। বাড়িয়ে দিচ্ছেন সহযোগীতার হাত। শুধু রাজনীতিতেই নয় সামাজিক কাজেও চাঁদপুর জেলাব্যাপী প্রশংসা বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল । দেশের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে চাঁদপুরের গণমানুষের মনের মাঝে জায়গা করে নিয়েছেন। বহুমুখী মানবিক ও সেবামূলক কাজ করে তিনি চাঁদপুর জেলার সবার কাছে পরিচিতি পেয়েছেন মানবাতার ফেরিওয়ালা হিসেবে।