ব্রেকিং:
আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় কু.বি শিক্ষার্থী পুরস্কৃত ভাষাসৈনিক আলী তাহের মজুমদার আর নেই আ স ম মাহবুব-উল আলম লিপনের পথসভা রেপার্টরী গার্ডেন থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হল ‘পুরোনো পালা` দেশে করোনায় মৃত্যু ৮ হাজার ছাড়ালো অপহরণের পর রাতভর যৌন নির্যাতন, ধারণ করা ভিডিও দেখিয়ে বারবার ধর্ষণ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে মাউশির গাইডলাইন প্রকাশ ২৭ জানুয়ারি শুরু হচ্ছে করোনার টিকাদান কর্মসূচি: স্বাস্থ্য সচিব আশুগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে চেয়ারম্যানের ভাই নিহত মুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার করোনা টিকা নিয়ে গুজব ঠেকাতে সতর্ক সরকার আয়োডিনের দাম কমাল বিসিক জেল-জরিমানা হবে খাসজমি দখলকারীদের রোহিঙ্গা প্রত্যাবাসন দ্রুত শুরু করতে অঙ্গীকার মিয়ানমারের স্বল্পসুদে ২০৮৯ ক্ষুদ্র উদ্যোক্তাকে ১১৩ কোটি টাকা ঋণ ২০২২ সালে ফেব্রুয়ারির মধ্যে বাড়ি পাচ্ছে আরো এক লাখ গৃহহীন পরিবার মতলব উত্তরে চলছে ১৪৪ ধারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে জরুরি নির্দেশনা জারি শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ আজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

১৩৫

বিছানায় ছেলের প্রস্রাব বন্ধ করার তাবিজ আনতে গিয়ে মা অন্তসত্ত্বা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

বিছানায় ছেলের প্রস্রাব বন্ধ করার এবং তার মঙ্গলের জন্য খানকা শরীফের তাবিজ আনতে যান এক প্রবাসীর স্ত্রী। কিন্তু খানকা শরীফের তত্ত্বাবধায়কের লা’ল’সার শি’কার হয়ে অ’ন্তঃস’ত্ত্বা হয়ে পড়েছেন তিনি। এ নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই এলাকায়।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সন্ধ্যায় অ’ভিযু’ক্ত মাওলানা সিরাজুল ইসলামকে (৪৮) আট’ক করেছে পুলিশ। তিনি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বড়গাঁ গ্রামের মৃত আশিকুল ইসলামের ছেলে।

জানা যায়, খানকায়ে শরীফ মাজারের তত্ত্বাবধায়ক সিরাজুল ইসলাম মানুষজনকে বিভিন্ন রোগের জন্য তাবিজ দেন। এছাড়া ঝাড়ফুঁ’কও দেন সালামির বিনিময়ে। তাবিজের জন্য ওই প্রবাসীর স্ত্রীর খানকা শরীফে আসা-যাওয়া ছিল। মাঝে মধ্যেই ওই নারী তত্ত্বাবধায়কের লা’ল’সার শি’কা’র হতেন।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, ভোলাচং গ্রামের বাসি’ন্দা ওই প্রবাসীর স্ত্রী তার ছেলের জন্য তাবিজ আনতে শ্রীরামপুর গ্রামের আবু উলাইয়া খানকা শরীফ যান।

প্রবাসীর স্ত্রী অ’ন্তঃস’ত্ত্বা হয়েছেন, স্থানীয়রা এ নিয়ে কা’নাঘু’ষা শুরু হলে পুলিশ সিরাজুল ইসলামকে আট’ক করে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

 

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর