ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২০৭

বিদ্যুৎপৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নির্মাণাধীন তিন তলা ভবনের ছাদে কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে শরিফুল ইসলাম নামের এক নির্মাণ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ সংলগ্ন উত্তরা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিক শরিফুল ইসলাম (৩০) দিনাজপুর জেলার কাইরুল উপজেলার বলরামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

সরেজমিনে ঘুরে ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ সংলগ্ন উত্তরা আবাসিক এলাকায় প্রবাসী এরশাদ মিয়ার নির্মাণাধীন তিন তলা ভবনে উপর নির্মাণ কাজ করার সময় ভবন ঘেষে যাওয়া বিদ্যুতের লাইনের ৪৪০ ভোল্ট তারের সাথে বৈদ্যুতিক শক খেয়ে শরিফুল ইসলাম নিচে ডোবায় পড়ে যায়। এসময় তার সহযোগীরা ও এলাকাবাসী তাকে ডোবা থেকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাবেয়া আক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাবেয়া আক্তার জানান, নিহত শরিফুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পূর্বেই সে মারা যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ মামুনুর রশিদ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ মামুনুর রশিদ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে থানা অফিসার ইনচার্জের নির্দেশে আমিও সঙ্গীয় ফোর্সসহ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশের শোরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসি। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে নিহত শরিফুলের মামা নির্মান শ্রমিক মোঃ আকব্বর আলী জানান, আমারা ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের উত্তরা আবাসিক এলাকায় একটি নির্মাণাধীন ভবনে দীর্ঘদিন যাবত এক সাথে কাজ করে আসছি। ঘটনার দিন বিকেলে আমার ভাগিনা কাজ করার সময় বিদ্যুতের মেইন তারের সাথে শক খেয়ে নিচে পড়ে যায়। পরে তাকে আমরাসহ স্থানীয় লোকজনের সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। পরে আমি এ বিষয়ে আমি নিহতের স্বজনদের অবগত করেছি। আইনগত কার্যক্রম শেষে আমার ভাগিনা শরিফুল ইসলামের লাশ তার নিজ এলাকা দিনাপুরে নিয়ে যাবো।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর