ব্রেকিং:
মামুনুলের বিরুদ্ধে মামলা করবেন দুই স্ত্রী হেফাজতের নেতৃত্ব বর্জনের আহ্বান ৬২ আলেমের মামুনুলের বিরুদ্ধে যত অভিযোগ ৩৬ লাখ পরিবার পাবে প্রধানমন্ত্রীর `ঈদ উপহার` পুলিশের উদ্যোগে ৫ টাকায় ইফতার বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দেওয়ার প্রস্তাব সিনোফার্মের ব্যক্তিগত ছবি ভাইরাল: গৃহবধূকে কুপিয়ে খুন করল পরকীয়া প্রেমিক ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩০ হেফাজত কর্মী গ্রেফতার রমজানে বেড়েছে মুড়ির উৎপাদন করোনা প্রতিরোধ সামগ্রী উৎপাদনে উদ্যোক্তাদের সহায়তা দেবে সরকার সুস্পষ্ট প্রমাণের ভিত্তিতে মামুনুল হক গ্রেফতার: ডিসি হারুন দেশে একদিনে ফের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ কোম্পানীগঞ্জে অতিরিক্ত র‌্যাব-পুলিশ মোতায়েন সেতুমন্ত্রীর বাড়ির সামনে ককটেল বিষ্ফোরণ ট্রাক্টর চাপায় মাদ্রাসাছাত্রের মৃত্যু ফেনীতে করোনায় দুই দিনে ষাটোর্ধ্ব ৫ ব্যক্তির মৃত্যু যুবলীগ নেতা সাইফুল মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত গভীর রাতে চা দোকান পুড়ে চাই মাস্ক না পড়ায় জরিমানা
  • সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

বিপুলাসার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০  

পারস্পরিক ঐক্য ও সম্প্রীতির বন্ধন তৈরির লক্ষ্যে স্বাস্থ্য সচেতনতা বজায় রেখে দিনভর আড্ডা, আলোচনা ও স্মৃতিচারণ সহ নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার আহাম্মদ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের আয়োজনে গত রোববার দিনব্যাপী প্রাক্তন শিক্ষার্থীদের প্রাণোচ্ছল পদচারণায় মুখরিত ছিলো কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্ক। সকালে ঢাকা, চট্রগ্রাম, নোয়াখালী ও কুমিল্লার বিভিন্ন স্থান থেকে কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে সমবেত হন প্রাক্তন শিক্ষার্থীরা। এসময় পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে বরণের পর সবাইকে একটি করে টি-শার্ট প্রদান করেন আয়োজকরা। সকালের নাস্তা শেষে বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত চলে আলোচনা ও স্মৃতিচারণ। নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর বিকেলে বিভিন্ন বিষয়ের উপর পুরস্কার বিতরণ, গুণীজনদের সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির পক্ষে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন বিপুলাসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল।


অনুষ্ঠানে স্মৃতিচারণী বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভূইয়া, প্রাক্তন ছাত্র-ছাত্রী ঢাকা আঞ্চলিক ফোরামের সভাপতি তৌহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, আয়োজক কমিটির আহ্বায়ক মাইন উদ্দিন সুমন ও সদস্য সচিব এম এ লতিফ হেলাল, নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, বিপুলাসার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও প্রাক্তন ছাত্র মাহফুজুল হক মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি রেজাউল হক ভ’ইয়া  পেয়ারু, বিদ্যালয়ের শিক্ষক আবুল বাশার, প্রাক্তন শিক্ষার্থী সৌমেন্দু বসু টুলু, নুরুল আলম হিরণ, ইঞ্জিনিয়ার পারভেজ, ইউসুফ পাটোয়ারী, আঞ্জুমারা বেগম, বিপুলাসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ও প্রাক্তন ছাত্র ইকবাল মাহমুদ সহ আরো অনেকে।


বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র অবসরপ্রাপ্ত সচিব ও রাষ্ট্রদূত  সাহাব উল্যাহ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর এমএ করিম সহ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আহাম্মদ উল্যাহ সাহবের পুত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মারফত উল্যাহ ভুলু অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।অনুষ্ঠানে বক্তারা স্মৃতিচারণ মুলক বক্তব্য রাখতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। পুরানো বন্ধুদের পেয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে শিক্ষার্থীরা।