ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষ, আসামি ৯ শতাধিক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্বশুর বাড়িতে ধরা পড়ল দুই ধর্ষক ডিমের মূল্য তালিকা-ক্রয়ের রশিদ না থাকায় জরিমানা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৬ আখাউড়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

বিয়ের তারিখ ঠিকঠাক, ৩ দিন আগেই প্রেমিকের টাকা নিয়ে উধাও প্রেমিকা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

মাত্র তিন মাস আগে প্রেমের জালে জড়িয়ে পড়েন কণ্ঠশিল্পী মহিউদ্দিন এনাম। সবকিছুই ঠিকঠাক চলছিল। ঠিক করা ছিল বিয়ের দিন-তারিখও। কিন্তু বিয়ের তিনদিন আগেই প্রেমিকের টাকা-পয়সা নিয়ে উধাও হয়ে যান প্রেমিকা কুমিল্লার মেয়ে কুলসুম।

প্রেমিকার এমন কাণ্ডে চট্টগ্রামজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। চলতি মাসের শুরুতেই বিয়ের দিন ঠিক করেন মহিউদ্দিন। সব ধরনের প্রস্তুতিও প্রায় শেষ ছিল। এর মধ্যেই সবকিছু শেষ করে দিলেন প্রেমিকা।

জানা গেছে, ২৮ জুলাই রাতে প্রেমিকা কুলসুমকে দুই লাখ টাকাসহ কিছু প্রয়োজনীয় ডকুমেন্টস দেন শিল্পী মহিউদ্দিন। এতেই লোভে পড়েন কুলসুম। পরদিন সকালে মহিউদ্দিনের সব টাকা নিয়ে উধাও হয়ে যান তিনি। এ নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন প্রেমিক। প্রেমিকার সন্ধান দিলে পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

ভুক্তভোগী মহিউদ্দিন বলেন, আমার সঙ্গে প্রতারণা করে দুই লাখ টাকা নিয়ে পালিয়েছেন কুলসুম। এ টাকা ছাড়াও গত তিন মাসে বিভিন্ন অংকের টাকা নিয়েছেন। সবকিছুর প্রমাণ আছে। প্রাথমিক হিসাবে প্রায় সাড়ে তিন লাখ টাকা তিনি আত্মসাৎ করেছেন। বিশ্বাস করেছিলাম আপন ভেবে, কিন্তু বড় ধোঁকা দিয়েছে আমায়।

তিনি বলেন, ঘটনার পর মেয়েটি প্রতারক বলে জানতে পেরেছি। এরই মধ্যে কুমিল্লা ও চট্টগ্রামে পরপর দুটি বিয়ে করেছেন তিনি। আমার সঙ্গে সম্পর্ক করার সময়ে চট্টগ্রাম নাসিরাবাদ টেকনিক্যালের টিকে গ্রুপের একটি জুতার কারখানায় কাজ করতেন মেয়েটি। কুলসুমকে চট্টগ্রামে রাজিয়া নামেও অনেকে চেনেন। তার বাসা মোজাফফর নগর ৩ নম্বর গলির মুখে ছিল। তার বাড়ি কুমিল্লার লালবাগ বড়বাড়ি এলাকায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, বিষয়টি খোঁজখবর নিচ্ছি। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।