ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৭

বিশ্বকাপ জিতবে বাংলাদেশ: আতহার আলী

প্রকাশিত: ২১ মে ২০১৯  

একসময় পাকিস্তান-ভারতকে মনে করা হতো এই উপমহাদেশের দুই ক্রিকেট পরাশক্তি। বর্তমানে সে স্থান দখল করে নিয়েছে বাংলাদেশ। 

আর তাই বলা হয় উপমহাদেশের দুই নতুন  ক্রিকেট পরাশক্তি বাংলাদেশ-ভারত। ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে শিরোপার অন্যতম দাবিদার এই দুই দল। 

তবে আগামী ৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপ টাইগাররা জিতবে এমন প্রত্যাশাই করছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও বর্তমানে আন্তর্জাতিক ধারাভাষ্যকার আতহার আলী খান।

ইংল্যান্ড বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাওয়া আতহার আলী বলেন, বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত ও বাংলাদেশ। ‘তবে বাংলাদেশ ও ভারত বিশ্বকাপের ফাইনালে খেলবে। আমার বিশ্বাস, আল্লাহর রহমতে এবারের শিরোপা জিতবে বাংলাদেশ।’

বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটার আতহার আলী বলেন, একটা কথা আছে না, দেয়ার অলওয়েজ দ্য ফাস্ট টাইম। আর ফাস্ট টাইমতো ফাস্ট টাইমই। 

এতদিন আমরা শিরোপা জয় পাইনি, তাতে কি হয়েছে, এবারতো পেলাম। ‘ত্রিদেশীয় সিরিজ দিয়েই আমাদের ট্রফি জয়ের যাত্রা শুরু হলো। আমার বিশ্বাস ইংল্যান্ড বিশ্বকাপ ট্রফিও আমরা জিতব।’

তিনি আরও বলেন, বিশ্বকাপে বাংলাদেশের ৯টা খেলা আছে, ফাইনাল পর্যন্ত হিসেব করলে ১১টা। তবে আমরা ১১টা খেলায় নাও জিততে পারি। বাংলাদেশ বিশ্বকাপ জিতে গেলে অবাক হওয়ার কোনো কারণ থাকবে না। 

ক্রিকেট থেকে অবসরের পর ধারাভাষ্য পেশায় জড়িয়ে যান আতহার আলী। ২০০৭, ২০১১ বিশ্বকাপ এবং ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাভাষ্য দেন তিনি। 

২০১৫ সালের বিশ্বকাপে না থাকলেও এবার ইংল্যান্ড বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন আতহার আলী।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর