ব্রেকিং:
বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ১৩ লক্ষাধিক টাকার চেক বিতরণ গণধর্ষণের সংবাদ প্রকাশ করায় চান্দিনায় ২ সাংবাদিককে মারধর ‘পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা দেয়া হয়েছে’ করোনা মোকাবিলায় যুক্তরাষ্ট্রের ৭ মিলিয়ন ডলারের খাদ্য সহায়তা পাপুল কুয়েতের নাগরিক হলে সংসদ সদস্য পদ থাকবে না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান সরকারের :প্রধানমন্ত্রী
  • শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

১৮৩

বিয়ের আগেই সন্তান চান পুরুষ হৃদয়ে ঝড় তোলা এই অভিনেত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন। বুঝতেই পারছেন তাপসী পান্নুর কথাই বলা হচ্ছে। যার পর্দার উপস্থিতি মানেই পুরুষের হৃদয়ে ঝড় বয়ে যায়। সম্প্রতি পিংক ভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেন অভিনেত্রী।

সেখানে তিনি নিজের প্রেমের সম্পর্ক এবং সন্তান নিয়ে কথা বলেন। তিনি বলেন, বর্তমানে একটি রিলেসনশিপে রয়েছেন। তবে নিজের প্রেমিকের নাম একদম গোপন রেখেছেন। এছাড়া তার প্রেমিক কোন মিডিয়া এবং ক্রিকেট খেলোয়াড় নয় বলেও উল্লেখ করেন মিশন মঙ্গলের অভিনেত্রী। 

 

 

এছাড়া সন্তান নিতে বিয়ের কোন প্রয়োজন নেই বলে মনে করেন তিনি। তাই বিয়ের আগেও সন্তান নিতে অভিনেত্রীর কোন আপত্তি নেই। কেননা তাপসী মনে করেন বিয়ে সামাজিকতা রক্ষা ছাড়া আর কিছুই নয়। 

তিনি আরো বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারো উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে চটপট বসে পড়বেন বলে জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

তাপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনো পর্যন্ত বলিউডের কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। 

তবে তাপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে প্রস্তুত, সেটা তাঁ ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।

কুমিল্লার ধ্বনি