ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি

বিয়ের আগেই সন্তান চান পুরুষ হৃদয়ে ঝড় তোলা এই অভিনেত্রী

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন। বুঝতেই পারছেন তাপসী পান্নুর কথাই বলা হচ্ছে। যার পর্দার উপস্থিতি মানেই পুরুষের হৃদয়ে ঝড় বয়ে যায়। সম্প্রতি পিংক ভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেন অভিনেত্রী।

সেখানে তিনি নিজের প্রেমের সম্পর্ক এবং সন্তান নিয়ে কথা বলেন। তিনি বলেন, বর্তমানে একটি রিলেসনশিপে রয়েছেন। তবে নিজের প্রেমিকের নাম একদম গোপন রেখেছেন। এছাড়া তার প্রেমিক কোন মিডিয়া এবং ক্রিকেট খেলোয়াড় নয় বলেও উল্লেখ করেন মিশন মঙ্গলের অভিনেত্রী। 

 

 

এছাড়া সন্তান নিতে বিয়ের কোন প্রয়োজন নেই বলে মনে করেন তিনি। তাই বিয়ের আগেও সন্তান নিতে অভিনেত্রীর কোন আপত্তি নেই। কেননা তাপসী মনে করেন বিয়ে সামাজিকতা রক্ষা ছাড়া আর কিছুই নয়। 

তিনি আরো বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারো উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে চটপট বসে পড়বেন বলে জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

তাপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনো পর্যন্ত বলিউডের কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। 

তবে তাপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে প্রস্তুত, সেটা তাঁ ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর