ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন চাঁদপুরে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৩
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১১৭১

বুড়িচংয়ে ঝড়ে গাছ পরে ৫সন্তানের জননীর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউপি'র কালিকাপুর মধ্যপাড়া গ্রামে, কাল বৈশাখীর ঝড়ে গাছ ভেঙ্গে পরে রোকেয়া বেগম(৩৮) নামে, পাঁচ সন্তানের জননী নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় বয়ে যাওয়া ঝড়ের সময়, নিহতের বাড়ির পাশেই এ ঘটনা ঘটে।
বুড়িচং থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বাকশিমুল ইউনিয়নের কালিকাপুর মধ্যপাড়া গ্রামের বাজার মসজিদের, মোয়াজ্জেম মোঃ আমজাদ হেসেনের স্ত্রী রোকেয়া বেগম, প্রতিবেশী হিরন মিয়ার বাড়ি থেকে নিজ বসতে ফেরার পথে এ ঘটনা ঘটে। ঝড়ের কবলে পড়ে বাড়ির পাশের একটি গাছ ভেঙ্গে রোকেয়া বেগমের মাথায় উপরে পড়লে, তার মাথাটি সম্পূর্ণ থেতলে যায় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহত রোকেয়া বেগম তিন ছেলে মিরাজ(১৯), বিল্লাল(১৬), সাইফুল(১৪) ও ২ মেয়ে সামিয়া(১২), সুমাইয়া(৯). 
খবর পেয়ে বুড়িচং থানার ওসি তদন্ত সাফায়েত হোসেন ও এস আই আবুল হাসনাত ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ঝড়ের কবলে পরে গৃহবধূ নিহতের ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর