ব্রেকিং:
তিস্তা ব্যারাজের কমান্ড এলাকায় সেচ কার্যক্রম শুরু সিকৃবির সাফল্য: অভয়াশ্রমে রক্ষা দেশীয় মাছ ফসলের ফলন বাড়ছে তরল সার উদ্ভাবনে প্রাণ ফিরেছে পর্যটনে, জমজমাট হোটেল ব্যবসা দুর্গম চরে আশার আলো ব্রাহ্মণবাড়িয়ায় ১০৯১ গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার অক্সিজেনের ন্যূনতম মূল্য ১০০-১২০ টাকা টিকা দেওয়ার ছক প্রস্তুত উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ মহাকাশ চর্চার যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ শিক্ষার্থীদের বাসায় রাখা নিশ্চিত করবেন প্রতিষ্ঠান প্রধানরা নতুন ৬ মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান শরীয়তপুরে ধর্ষণ মামলার মীমাংসা করতে ডেকে নিয়ে ফের গণধর্ষণ সরকারি স্কুলে ২০ জানুয়ারির মধ্যে ভর্তির নির্দেশ বিএসএফের আমন্ত্রণে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠানে বিজিবি ৭০০০ অ্যাম্বুল্যান্স মালিক যুক্ত হয়েছেন ৯৯৯ জরুরি সেবায় হোয়াইট হাউজের শীর্ষ পদে বাংলাদেশের জায়ান স্বাভাবিক জীবনে ৯ জঙ্গি আবিদা বলল, ভুল পথে ছিলাম বিশ্বজুড়ে করোনায় ২০ লাখের বেশি মানুষের মৃত্যু রাজনীতি ছেড়ে দেব এমপি বাহার,কিন্তু কেন ??
  • শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

৪২

বুড়িচংয়ে শীতবস্ত্র বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

কুমিল্লা সেনাবাহিনীর ৬ ইস্ট বেংগলের উদ্যোগে জেলার বুড়িচং উপজেলায় স্থানীয় ৫২০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলার নিমসার ইউনিয়নের শিকারপুর এলাকায় ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেড এর ৬ ইস্ট বেংগল টিম সামাজিক দূরত্ব বজায় রেখে ৫২০ জন অসহায় মানুষের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ করেন ৬ ইস্ট বেংগলের অধিনায়ক লে. কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি। এ সময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো: মাহফুজ আলমসহ অন্যান্য সদস্যগণ। ৬ ইস্ট বেংগল এর অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি বলেন, ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়ার উদ্যোগে ১০১ পদাতিক ব্রিগেডের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও এই কর্মসূচীকে সাফল্যমন্ডিত করার লক্ষ্যে নিমসার ইউনিয়নের স্থানীয় গরীব, দুস্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে এ সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এ ধরনের আর্তমানবতার সেবা ও দেশগঠনমূলক কার্যক্রম অব্যাহত রাখবে।


উল্লেখ্য, বিগত বছরের ২৭ ডিসেম্বর থেকে ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেড এর ৬ ইস্ট বেংগল নিমসার এলাকায় শীতকালীন অনুশীলন শুরু করে। অনুশীলনের শুরু থেকেই বিভিন্ন সময়ে স্থানীয় গরীব-দুস্থদের মাঝে ৬ ইষ্ট বেংগল ত্রাণ ও শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।এছাড়া প্রতিবছরই শীতকালীন প্রশিক্ষণ চলাকালিন সময়ে বাংলাদেশ সেনাবাহিনী স্থানীয় দুস্থদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করে থাকে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর