ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন চাঁদপুরে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৩
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৩৪০

বুড়িচংয়ে স্বামীর সাথে অভিমান করে নববধূর আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০১৯  

কুমিল্লার বুড়িচংয়ে পুলিশ সদস্য স্বামীর সাথে অভিমানে তানজিমা আক্তার সাথী (১৮) নামে এইচএসসি পরীার্থী কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শনিবার দুপুরে পিতার বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ। মৃত সাথী উপজেলার রাজাপুর ইউনিয়নের পাইকোডা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। 
মৃতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার শশিদল ইউপি'র মল্লিকাদিঘী এলাকার আবুল হাসেমের ছেলে পুলিশ কনস্টেবল জুম্মন খানের সাথে মাত্র দু'মাস আগেই পারিবারিক ভাবে বিয়ে হয় সাথী'র। লাল টকটকে মেহেদীর রং এখনো লেগে আছে তার হাতে। স্বামী জুম্মন খান বরিশালে কর্মরত আছেন। বাবার বাড়িতে থেকেই এবারের এইচ এস সি পরীায় মানবিক বিভাগের শিার্থী সাথি অংশগ্রহণ করছে সাথী। সে কালিকাপুর আব্দুল মতিন খসরু কলেজের ছাত্রী।
 শক্রবার রাতে স্বামীর সাথে ফোনে কথা কাটাকাটি হয়। এরপর গত রাতের কোন এক সময় পরিবারের লোকজনের অজান্তে অভিমানে গায়ের ওড়না সিলিং এর সাথে পেঁচিয়ে ঝুলে পরে সে। সকালে তানজিমার কোন সাড়াশব্দ না তানজিমার ঘরে গিয়ে ওড়নার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। চিৎকার চেঁচামিচিতে পরিবারের অন্যান লোকজন সহ প্রতিবেশীরা ছুটে আসে। পরে তাড়াতাড়ি তাকে দেহটি নামায় তারা। ততক্ষণে তানজিমার দেহ শীতল নিথর হয়ে গেছে। স্বামীর সাথে অভিমান করে চলে গেছে না ফেরার দেশে। 
এ বিষয়ে জানতে সাথীর স্বামী পুলিশ সদস্য জুম্মন খানের মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি। 
খবর পেয়ে বুড়িচং থানার এস আই রাজিব কর এবং এস আই কালাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতালে প্রেরণ করেন। 
ঘটনার সত্যতা স্বীকার করে এসআই রাজিব কর বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরিরে আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। পরিবারের সদস্যদের কথামত প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই ধারনা করা হচ্ছে তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর