ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

বুড়িচংয়ে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ জুন ২০২৪  

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক সুমি আক্তার নামের ( ছদ্ম নাম) ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আব্দুল মান্নান(৩০) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ।
(৪ জুন ২০২৪) মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার। এ বিষয়ে ধর্ষিতার মা নাছিমা আক্তার বাদি হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়,জেলার বুড়িচং উপজেলার রাজাপুর নোয়াপাড়া মালু সর্দারের বাড়িতে গত ৫ মে ২০২৪ রাত ৯ টার সময় একই এলাকার প্রতিবেশী মালু সর্দারের বাড়ির মোঃ মফিজুল ইসলামের ছেলে আব্দুল মান্নান প্রায় তিন বছর যাবত সুমি আক্তার ছন্দনাম ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তুত সহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছে। উক্ত বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানান। পরে ভোক্তভোগি পরিবার ছেলের পরিবার সহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গকে জানালে ক্ষিপ্ত হয়ে গত ২৫ মে রাত আনুমানিক ৯টার সময় ওই ছাত্রী তাদের ঘর থেকে বের হলে পূর্ব হতে উৎপেতে থাকা আব্দুল মান্নান তাকে তাদের বসত ঘরের উত্তর পাশের গলিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে জানা যায়,ঘটনার বিষয়টি ছাত্রীর পরিবার ও এলাকার লোকজন জেনে গেলে ধর্ষক ও তাদের লোকজন ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং একটি বৈঠকে ছাত্রীর পরিবার তাদের প্রস্তাব না মানলে তাদের উপর হামলা চালায়। ঘরের সরঞ্জাম ভাঙা হয় এবং উভয়ের কয়েকজন আহত হয়। (৩ জুন ২০২৪) সোমবার ছাত্রীর মা আব্দুল মান্নানের বিরুদ্ধে বাদি হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষিতা ছাত্রীর অভিযোগে ভিত্তিতে আব্দুল মান্নানকে আটক করে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। এ ঘটনার আগেও আব্দুল মান্নানের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বলে স্থানীয় বিশ্বস্ত সূত্রে জানা যায়। আব্দুল মান্নান কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের একজন কর্মচারী হিসেবে নিয়োজিত আছেন বলে তার মা-বাবা জানান। ধর্ষকের মা-বাবা জানান,তার ছেলের সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিলো। আমার ছেলে ৫-৬ মাস আগে বিয়ে করেছে।এখন আমার ছেলে ফাঁসানো হয়েছে।
উক্ত বিষয়টি নিশ্চিত করে বুড়িচং ওসি আবুল হাসানাত জানান,অভিযোগের ভিত্তিতে আব্দুল মান্নানকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।