ব্রেকিং:
তদন্তে গাফিলতি প্রমাণিত হলে দৃষ্টান্তমূলক ব্যবস্থা: রেলমন্ত্রী টুটুলের আবিষ্কার: পলিথিন থেকে জ্বালানি বাংলাদেশের ফুটবলে চমক উপহার দিতে চায় ব্রাজিল জঙ্গিবাদের রূপ দিতে আবির্ভাব হয় সাম্প্রদায়িক অশুভ শক্তি চার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রধানমন্ত্রীর অনুদান রাজধানীতে ৫০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার ভারতের দূর্বল জায়গায় আঘাত করবে বাংলাদেশের স্পিন অস্ত্র! মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান

বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯   আষাঢ় ১৪ ১৪২৬   ২৩ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৩

বুড়িচং থেকে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী আটক

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

কুমিল্লার বুড়িচং উপজেলায় বিদেশী অস্ত্রসহ মোঃ ইকবাল হোসেন ওরফে বাবু (২৭) নামের একজনকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।
বুড়িচং উপজেলার উত্তর পাড়া এলাকায় এই বিশেষ অভিযান পরিচালনা করে।
আটক হওয়া ইকবাল হোসেন ওরফে বাবু কুমিল্লার বুড়িচং উপজেলার বুড়িচং উত্তর পাড়া গ্রামের মোঃ আলী হোসেনের ছেলে ।
কুমিল্লা র‌্যাব-১১ সূত্র জানায়, বুড়িচং উত্তর পাড়া গ্রামে মোঃ ইকবাল হোসেন বাবুর বাসায় অভিযান পরিচালনা করে একটি বিদেশী পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী বাবুকে আটক করা হয়।
আটক হওয়া মোঃ ইকবাল হোসেন বাবুকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, সে কুমিল্লা জেলার বুড়িচং থানার বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে বুড়িচং এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করত। এসকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি প্রণব কুমার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর