ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

বুড়িচং সরকারি হাসপাতালে আগুন, আতঙ্কে ছুটাছুটি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মার্চ ২০২১  

কুমিল্লার জেলা বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ায় দিগ্বিদিক ছুটাছুটিতে বেশ কয়েকজন নারী-পুরুষ ও রোগীরা। বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যা পৌনে ৬টার দিকে হাসপাতালের নিচতলার একটি কক্ষ থেকে আগুনের সুত্রপাত ঘটে। পরে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় হাসপাতালের নিচতলার হোমিওপ্যাথিক চিকিৎসা কক্ষে আগুন দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিস সদস্যদের খবর দেয়। পরে তারা এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর ছড়িয়ে পড়লে হাসপাতালজুড়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়। এতে হুড়োহুড়ির সময় বেশ কয়েকজন রোগী ও তার স্বজনরা আহত হন হয় বলে জানা যায়।আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে।বেশকিছু ঔষুধ এবং একটি এক্স-রে মেশিন পুড়ে যায়।

হাসপাতালের দায়িত্বরত কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কেউ হতাহত হননি।তবে হাসপাতালের বেশকিছু ঔষুধ এবং একটি এক্স-রে মেশিন পুড়ে যায়।ক্ষয়ক্ষতি পরিমান প্রায় ৫০ হাজার অধিক হবে। ঘটনাস্থল পরির্দশন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াছমিন।