ব্রেকিং:
লেবানন যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ `সংগ্রাম` স্বাস্থ্যখাতের দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ অসচ্ছল শিক্ষার্থীদের মোবাইল কিনতে টাকা দেবে সরকার প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা পেলেন রাঙ্গামাটির সাংবাদিকরা আত্রাইয়ে ১৮ গৃহহীন পরিবার পেলো দুর্যোগ সহনীয় পাকাঘর সরকারের মূল লক্ষ্য ‘ভ্যাকসিন সবার আগে নিশ্চিত করা’ নদীর পাড়ে রোপণ করা হবে ১০ লাখ গাছের চারা বন্যায় ছড়াচ্ছে নানা রোগ দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ জনের মৃত্যু, আক্রান্ত প্রায় তিন হাজার বুদ্ধিজীবী ছাড়াই চলছে বিএনপি সিফাতের জামিন মঞ্জুর প্রদীপ কি ‘আলাদীনের প্রদীপ’ পেয়েছিলেন? দেশেই হচ্ছে আন্তর্জাতিক মানের রাসায়নিক পরীক্ষাগার বিজ্ঞাপন বৃক্ষ এখন বিপজ্জনক বৃক্ষ! ব্রাহ্মণবাড়িয়ায় আবারও হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা দুই সিটেই যাত্রী বসিয়ে বাড়তি ভাড়া নিচ্ছে কুমিল্লার সব পরিবহন পৌর এলাকার ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পেয়ারা বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন রোগীর পেটে ব্যান্ডেজ-তুলা রেখে সেলাই করে দিলেন চিকিৎসক বাস্তবায়নের পথে ব-দ্বীপ স্বপ্ন
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

৬০

বৃদ্ধ চাচাকে নির্মমভাবে পেটাল দুই ভাতিজা, ভিডিও ভাইরাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জুন ২০২০  

কুমিল্লার মনোহরগঞ্জে দুই ভাই মিলে সড়কের উপর রিকশার চেইন দিয়ে ৭০ বছরের বৃদ্ধকে নির্মমভাবে পেটানোর ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

মারধরের ঘটনাটি ঘটেছে ফুলপুকুরিয়া গ্রামের মান্দারগাঁও বাজারের পাশে মনোহরগঞ্জ উপজেলা সড়কের উপর। 

মারধরের শিকার বৃদ্ধ নূরুল আমিন মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউপির ফুলপুকুরিয়া গ্রামে বাসিন্দা। সম্পত্তির বিরোধ নিয়ে আপন দুই ভাতিজা মাঈন উদ্দিন ও মনির হোসেন ওই বৃদ্ধকে পিটিয়েছেন।

অভিযুক্ত মাঈন ও মনির ওই একই গ্রামের বাসিন্দা খোরশেদ আলমের ছেলে। পেটানোর অভিযোগে বৃদ্ধ নূরুল আমিন মনোহরগঞ্জ থানায় দুই অভিযুক্তসহ চারজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

ঘটনার তদন্তের স্বার্থে মারধরের ভিডিও ধারণ এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে রাসেল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মনোহরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুল কবির জানান, গত ২ জুন সম্পত্তির বিরোধে সড়কের উপর এক বৃদ্ধকে মারধরের ভিডিও ধারণ এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ততা থাকায় রাসেল নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। পরবর্তীতে দেখা গেল আটক ব্যক্তির বিরুদ্ধে আগেই চুরির মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

মারধরের শিকার বৃদ্ধ নূরুল আমিন ও তার ভাই খোরশেদ আলমের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পত্তির দ্বন্দ্ব রয়েছে। পুকুরের পানি সেচ এবং মাছ নিয়ে নতুন দ্বন্দ্বের জেরে বৃদ্ধকে একা পেয়ে সড়কের উপর রিকশার চেইন দিয়ে নির্মমভাবে পিটিয়ে আহত করে খোরশেদ আলমের দুই ছেলে মাঈন ও মনির। 

মারধরের ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ার পর মুহূর্তের মধ্যে ছড়িয়ে হয়ে পড়ে। অভিযুক্তদের গ্রেফতার ও শাস্তির দাবিতে প্রতিবাদ করেন স্থানীয় বাসিন্দারা।

মনোহরগঞ্জ থানার ওসি মেসবাহ উদ্দিন ভূঁইয়া জানান, অভিযুক্ত মাঈন ও মনির এবং তাদের বাবা খোরশেদ আলমসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন বৃদ্ধ নূরুল আমিন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামিদের পায়নি। বৃদ্ধকে মারধরের ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেফতারের জন্য পুলিশ মাঠে রয়েছে। শিগগির তাদেরকে আইনে আওতায় আনা হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর