ব্রেকিং:
গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা নেবে ১৯ বিশ্ববিদ্যালয় পার্বত্য শান্তিচুক্তির ২৩তম বর্ষপূর্তি আজ দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী বাঙ্গরায় চালককে খুন করে অটোরিকশা ছিনতাই রামচন্দ্রপুর সপ্রাবি`র মাঠ বরাদ্দের কাজ উদ্বোধন হাজীগঞ্জে যানজট নিরসনে সড়কে টোন স্থাপন ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব-রফিকুল ইসলাম বীর উত্তম কুমিল্লার সদর দক্ষিণ থেকে কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মুন্না নয়তলা ভবনের ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় যুবককে গলা কেটে হত্যা ব্রাহ্মনবাড়িয়ায় বৃদ্ধ খুনের ঘটনায় গ্রেফতার ৪ জন শাহরাস্তিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় বুলেট ট্রেনে ৫৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম, ডিসেম্বরে নকশার অনুমোদন দুই বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, পদ প্রায় ৪০০০ রিটার্ন জমার সময় বাড়ল এক মাস
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

১২৮

বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইসহ ৩ শিশুর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২০  

কুমিল্লার হোমনায় পানিতে ডুবে মারা গেছে  মামাতো-ফুফাতো দুই ভাই। সোমবার উপজেলার খোদে দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলো, খোদেদাউদপুর গ্রামের আমির হোসেন খন্দকারের ছেলে আবতাহি ও রিপন মিয়ার ছেলে শাকিব।  অপরদিকে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে মো. জয়নাল আবেদিন নামে ১৭ মাসের আরেক শিশু পানিতে ডুবে মারা যায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবতাহি ঈদের আগের দিন ঢাকা থেকে হোমনা উপজেলার খোদেদাউদপুর গ্রামে দাদার বাড়িতে এবং শাকিব খালার বাড়িতে বেড়াতে এসেছিল। সোমবার সকাল ১০টার দিকে তারা দু’জনেই পাড়ার অন্য ছেলেদের সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। কিন্তু তারা সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসক তাদের  মৃত ঘোষণা করেন। 

একই দিন সকালে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে মো. জয়নাল আবেদিন নামে ১৭ মাসের এক শিশু পানিতে ডুবে মারা যায়। সে ওই গ্রামের মো. ওমর ফারুকের ছেলে।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, পানিতে ডুবে নিহত শিশুদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য স্বজনদের জিম্মায় দিয়ে দেয়া হয়েছে। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর