ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৮৩

বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইসহ ৩ শিশুর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২০  

কুমিল্লার হোমনায় পানিতে ডুবে মারা গেছে  মামাতো-ফুফাতো দুই ভাই। সোমবার উপজেলার খোদে দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলো, খোদেদাউদপুর গ্রামের আমির হোসেন খন্দকারের ছেলে আবতাহি ও রিপন মিয়ার ছেলে শাকিব।  অপরদিকে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে মো. জয়নাল আবেদিন নামে ১৭ মাসের আরেক শিশু পানিতে ডুবে মারা যায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবতাহি ঈদের আগের দিন ঢাকা থেকে হোমনা উপজেলার খোদেদাউদপুর গ্রামে দাদার বাড়িতে এবং শাকিব খালার বাড়িতে বেড়াতে এসেছিল। সোমবার সকাল ১০টার দিকে তারা দু’জনেই পাড়ার অন্য ছেলেদের সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। কিন্তু তারা সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসক তাদের  মৃত ঘোষণা করেন। 

একই দিন সকালে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া গ্রামে মো. জয়নাল আবেদিন নামে ১৭ মাসের এক শিশু পানিতে ডুবে মারা যায়। সে ওই গ্রামের মো. ওমর ফারুকের ছেলে।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, পানিতে ডুবে নিহত শিশুদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য স্বজনদের জিম্মায় দিয়ে দেয়া হয়েছে। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর