ব্রেকিং:
নতুন চমক, দেশে চালু হচ্ছে বেকার ভাতা লক্ষ্যমাত্রার বেশি ধান কিনতে সুপারিশ শিক্ষাপ্রতিষ্ঠানে চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল শেখ হাসিনাকে বরণের অপেক্ষায় জাপান: রাষ্ট্রদূত নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
কুষ্টিয়ায় শিক্ষিকা ধর্ষণে শিক্ষকের যাবজ্জীবন ভূমধ্যসাগরে নৌকাডুবিতে বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন হজযাত্রীদের প্রশিক্ষণ শুরু আজ ১৩০ বছর পর বদলে গেল কিলোগ্রামের সংজ্ঞা কৃষকের প্রয়োজনে সব করা হবে: কৃষিমন্ত্রী বিচারাধীন বিষয়ে সংবাদ প্রচারের ব্যাখ্যা দেবে সুপ্রিমকোর্ট নয়া লুকে চমক নিয়ে আসছেন অনন্ত জলিল
৪৫৪

ব্রাহ্মণপাড়ায় ইয়াবা ব্যবসায়ীসহ ৩ জন যুবক গ্রেফতার

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ, উপজেলার সীমান্তবর্তী বাগরা এলাকাসহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসায়ী মোঃ সুমন (২০), আবুল মোল্লা (৩২) এবং তারেক প্রকাশ সবুজ সহ ৩ জন যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে ইয়াবা ব্যবসায়ী মোঃ সুমন (২০) এর কাছ থেকে ২০০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করেছে।
ব্রাহ্মণপাড়া থানার পি এস আই মোঃ জাকির হোসেন ও এএস আই পরীক্ষিৎ দেবনাথ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী বাগরা এলাকায় অভিযান পরিচালনা করে। একপর্যায়ে ঐ এলকার বাগরা টু ফকির বাড়ীর রাস্তার রেল লাইনের পূর্ব পাশ হতে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ঘোড়াকান্দা গ্রামের ওমর আলীর ছেলে মোঃ সুমন মিয়া (২০) কে গ্রেপতার করে। এ সময় পুলিশ তল্লাশি চালিয়ে তার পরনের প্যান্টের পকেট হতে নীল পলিথিং প্যাকের ভিতরে থাকা ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 
অপরদিকে একই দিন রাতে ব্রাহ্মণপাড়া থানার এস আই তীথংকর দাস, এ  এস আই হেলাল উদ্দিন ও এএস আই বিপুল চন্দ্র রায়- গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার মাধবপুর ইউনিয়নের ষইটশালা গ্রামের অভিযান পরিচালনা করে ঐ গ্রামের মৃত মিজানুর রহমান মোল্লার ছেলে একাধিক মামলার ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী আবুল মিয়াকে গ্রেফতার করে। 
এছাড়াও পুলিশ একই দিন রাতে উপজেলা শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী আশাবাড়ী দীঘিরপাড় গ্রামে অভিযান পরিচালনা করে ঐ গ্রামের আব্দুল মতিনের ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী তারেক প্রকাশ সবুজকে (২৮) গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের গতকাল মুঙ্গলবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর