ব্রেকিং:
কুমিল্লার পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ক্ষুদে বার্তা সে কুমিল্লা দক্ষিণ আ.লীগের সম্মেলন বৃহস্পতিবার নোয়াখালীতে বন পুনরুদ্ধার-সহযোগিতামূলক কর্মশালা নোয়াখালীতে ১২০ ফুট দৈর্ঘ্যের নৌকার আদলে মঞ্চ তৈরি নকল ধরা পড়ায় তৃতীয় তলা থেকে লাফিয়ে পড়ল ছাত্রী চাঁদপুরে মোবাইল কোর্টে নদী থেকে বালু তোলায় ৪ জনকে অর্থদণ্ড সম্পত্তিগত বিরোধে : মতলব উত্তরে বড় ভাইকে পিটিয়ে জখম কচুয়ায় মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ সুবর্ণচরে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার নোয়াখালী জেলা আ.লীগের সম্মেলন কাল পুলিশের বাধার মুখে যুবদলের মিছিল পণ্ড কুমিল্লায় পাভেল হত্যায় ৪ কিশোর গ্রেফতার প্রতিবন্ধীদের উন্নত জীবন নিশ্চিতে সরকার কাজ করছে আগামী নির্বাচনের স্লোগান হবে ‘স্মার্ট বাংলাদেশ’ একযুগ পর ফিরছে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা আমদানি, বিতরণ বেসরকারি খাতে দিতে নীতিমালা হচ্ছে বাংলাদেশ যুদ্ধ নয়, শান্তিতে বিশ্বাসী: প্রধানমন্ত্রী মিয়ানমারে সাত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুদণ্ড সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা মারা গেছেন আরও জাপানি কোম্পানি বিনিয়োগ করবে
  • সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্রাহ্মণপাড়ায় পুলিশের নজরদারিতে এইচএসসি পরীক্ষা দিয়েছে এক শিক্ষার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত মো. ফারুক নামের এক শিক্ষার্থী পুলিশের নজরদারিতে এইচএসসি পরীক্ষা দিয়েছে । গতকাল বৃহস্পতিবার উপজেলার শিদলাই আমির হোসেন জোবেদা ডিগ্রি কলেজ কেন্দ্রে ইংরেজি বিষয়ে চলতি এইচএসসি পরিক্ষায় অংশ গ্রহণ করে সে। পরিক্ষা শেষে তাকে একইদিন দুপুরে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।
এর পূর্বে গত বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানা পুলিশ তাকে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন।
মো. ফারুক উপজেলার মাধবপুর ইউনিয়নের জামতলী গ্রামের আক্কাস মিয়ার ছেলে ও ষাইটশালা আদর্শ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।
থানা পুলিশ সূত্র জানায়, এইচএসসি পরিক্ষার্থী মো. ফারুক একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পরে ফারুক থানা পুলিশকে জানায় সে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারী এবং বৃহস্পতিবার তার ইংরেজি পরীক্ষা। তাই থানা পুলিশ তাকে নজরদারিতে রেখে বৃহস্পতিবার অনুষ্ঠিত এইচএসসি (ইংরেজি) পরীক্ষায় অংশ গ্রহণ করার সুযোগ দেয়। পরিক্ষা শেষে তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
শিদলাই আমির হোসেন জোবেদা ডিগ্রি কলেজ কেন্দ্রের কেন্দ্র সুপার অধ্যক্ষ নজরুল ইসলাম বলেন, ষাইটশালা আদর্শ স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশকারী শিক্ষার্থী মো. ফারুক বৃহস্পতিবার পুলিশের নজরদারিতে পরিক্ষায় অংশ গ্রহণ করে। সে অন্য শিক্ষার্থীদের মতোই নির্ধারিত সময়ে স্বাভাবিক ভাবে ইংরেজি বিষয়ে পরিক্ষা দেয়। পরিক্ষা শেষে পুলিশ তাঁকে তাদের হেফাজতে নিয়ে যায়। একটি শিক্ষার্থীর ভবিষ্যতের কথা বিবেচনা করে তাকে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণের সুযোগ দেওয়া জন্য বিজ্ঞ আদালতের প্রতি অনুরোধ জানাচ্ছি।