ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৮৮

ব্রাহ্মণপাড়ায় মাদক পাচারকালে আটক ৩

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় সিএনজি অটোরিক্সার পেছনের সিটের ভিতরে করে অভিনব পন্থায় গাঁজা ও স্ক্যাফ সিরাপ পচারকালে মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), আতিকুর রহমান বাদল (২৮) এবং আবুল কালাম (২৩) নামের ৩ যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে মাদক পাচারে ব্যবহারিত সিএনজি অটোরিক্সার পিছনের সিটের ডেলনি থেকে ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ রাজু আহাম্মেদ, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বড়ধুশিয়া বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় বড়ধুশিয়া বাজারের কুমিল্লা-মিরপুর সড়কের উপর থেকে বগুড়া জেলার সদর উপজেলার মালগ্রাম গ্রামের সজলুর রহমান সজলের ছেলে ও বর্তমানে কুমিল্লা সাতরা চম্পকনগর (পারুলের বাড়ীর ভাড়াটিয়া) মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), কুমিল্লা জেলার বড়–রা উপজেলার কলাপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আতিকুর রহমান বাদল (২৮) এবং একই জেলার কোতয়ালী থানার নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আবুল কালাম (২৩) কে গ্রেফতার করে। 
এসময় তাদের মাদক দ্রব্য পাচারে ব্যবহারিত কুমিল্লা গামী সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে পিছনের সিটের ডেলনী ভিতরে অভিনব পন্থায় রাখা ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে। এই ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে গতকাল ২৮ জুন শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের কোটের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর