ব্রেকিং:
মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল দেশে আজও দুই হাজারের অধিক আক্রান্ত, মৃত্যু ২২ করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের নতুন সেবা নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা করোনা শনাক্ত করতে রাজধানীতে আরো দুটি ল্যাব চালু ভর্তুকি খাতে বরাদ্দ বাড়ছে সাড়ে ৫ হাজার কোটি টাকা মানব পাচারকারীদের গ্রেফতারে তদন্তে নেমেছে সিআইডি সিএএমএসের মাধ্যমে হচ্ছে গরিবদের ডাটাবেস শিক্ষাপ্রতিষ্ঠান এখনই খোলা হবে না : প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের ২০০০ কোটি টাকা সুদ মওকুফ করা হবে : প্রধানমন্ত্রী দুই মাস পর পুরোনো রূপে চাঁদপুর, স্বাস্থ্যবিধি মেনে চলছে লঞ্চ বৃদ্ধকে প্লাজমা দিলেন করোনাজয়ী চিকিৎসক বরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশ চাঁদপুরে আরো ১১ জনের করোনা শনাক্ত ছেলের মরদেহ নিয়ে সাড়ে ৬ ঘণ্টা সড়কে দাঁড়িয়ে ছিলেন বাবা-মা কুমিল্লায় চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩ করোনার অবনতি হলে এবার কঠোর লকডাউন: প্রধানমন্ত্রী এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

১০০১

ব্রাহ্মণপাড়ায় মাদক পাচারকালে আটক ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় সিএনজি অটোরিক্সার পেছনের সিটের ভিতরে করে অভিনব পন্থায় গাঁজা ও স্ক্যাফ সিরাপ পচারকালে মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), আতিকুর রহমান বাদল (২৮) এবং আবুল কালাম (২৩) নামের ৩ যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে মাদক পাচারে ব্যবহারিত সিএনজি অটোরিক্সার পিছনের সিটের ডেলনি থেকে ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ রাজু আহাম্মেদ, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বড়ধুশিয়া বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় বড়ধুশিয়া বাজারের কুমিল্লা-মিরপুর সড়কের উপর থেকে বগুড়া জেলার সদর উপজেলার মালগ্রাম গ্রামের সজলুর রহমান সজলের ছেলে ও বর্তমানে কুমিল্লা সাতরা চম্পকনগর (পারুলের বাড়ীর ভাড়াটিয়া) মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), কুমিল্লা জেলার বড়–রা উপজেলার কলাপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আতিকুর রহমান বাদল (২৮) এবং একই জেলার কোতয়ালী থানার নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আবুল কালাম (২৩) কে গ্রেফতার করে। 
এসময় তাদের মাদক দ্রব্য পাচারে ব্যবহারিত কুমিল্লা গামী সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে পিছনের সিটের ডেলনী ভিতরে অভিনব পন্থায় রাখা ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে। এই ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে গতকাল ২৮ জুন শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের কোটের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর