ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৭৭

ব্রাহ্মণপাড়ায় মাদক পাচারকালে আটক ৩

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় সিএনজি অটোরিক্সার পেছনের সিটের ভিতরে করে অভিনব পন্থায় গাঁজা ও স্ক্যাফ সিরাপ পচারকালে মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), আতিকুর রহমান বাদল (২৮) এবং আবুল কালাম (২৩) নামের ৩ যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে মাদক পাচারে ব্যবহারিত সিএনজি অটোরিক্সার পিছনের সিটের ডেলনি থেকে ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ রাজু আহাম্মেদ, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বড়ধুশিয়া বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় বড়ধুশিয়া বাজারের কুমিল্লা-মিরপুর সড়কের উপর থেকে বগুড়া জেলার সদর উপজেলার মালগ্রাম গ্রামের সজলুর রহমান সজলের ছেলে ও বর্তমানে কুমিল্লা সাতরা চম্পকনগর (পারুলের বাড়ীর ভাড়াটিয়া) মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), কুমিল্লা জেলার বড়–রা উপজেলার কলাপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আতিকুর রহমান বাদল (২৮) এবং একই জেলার কোতয়ালী থানার নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আবুল কালাম (২৩) কে গ্রেফতার করে। 
এসময় তাদের মাদক দ্রব্য পাচারে ব্যবহারিত কুমিল্লা গামী সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে পিছনের সিটের ডেলনী ভিতরে অভিনব পন্থায় রাখা ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে। এই ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে গতকাল ২৮ জুন শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের কোটের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর