ব্রেকিং:
উত্তর জেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের পরিচিত সভা কুবিতে সব ধরনের সন্ধ্যা কোর্স বন্ধ ঘোষণা দেবিদ্বারে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন পারিবারিক কলহের জেরে প্রাণ দিল স্কুলছাত্রী কুমিল্লায় চট্টলা এক্সপ্রেসে আগুন! আদালতে ধর্ষকের আত্মসমর্পণ বৌদ্ধ ট্যুরিজম সার্কিট গঠনে কুমিল্লা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ আসছে তীব্র শৈত্যপ্রবাহ, কমবে আরো তাপমাত্রা দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ক্ষমতাধর নারী শেখ হাসিনা: ফোর্বস শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ এবার পরীমনির রগরগে ছবি ভাইরাল কুমিল্লা ময়নামতি’র ইতিহাস, শাসনামল, সৌন্দর্য ও রহস্য বরুড়ায় এক বৃদ্ধের অাত্মহত্যা

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৯১০

ব্রাহ্মণপাড়ায় মাদক পাচারকালে আটক ৩

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় সিএনজি অটোরিক্সার পেছনের সিটের ভিতরে করে অভিনব পন্থায় গাঁজা ও স্ক্যাফ সিরাপ পচারকালে মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), আতিকুর রহমান বাদল (২৮) এবং আবুল কালাম (২৩) নামের ৩ যুবক কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে মাদক পাচারে ব্যবহারিত সিএনজি অটোরিক্সার পিছনের সিটের ডেলনি থেকে ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ রাজু আহাম্মেদ, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বড়ধুশিয়া বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় বড়ধুশিয়া বাজারের কুমিল্লা-মিরপুর সড়কের উপর থেকে বগুড়া জেলার সদর উপজেলার মালগ্রাম গ্রামের সজলুর রহমান সজলের ছেলে ও বর্তমানে কুমিল্লা সাতরা চম্পকনগর (পারুলের বাড়ীর ভাড়াটিয়া) মোঃ সবুজুর রহমান প্রকাশ সুজন (২৫), কুমিল্লা জেলার বড়–রা উপজেলার কলাপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আতিকুর রহমান বাদল (২৮) এবং একই জেলার কোতয়ালী থানার নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আবুল কালাম (২৩) কে গ্রেফতার করে। 
এসময় তাদের মাদক দ্রব্য পাচারে ব্যবহারিত কুমিল্লা গামী সিএনজি অটোরিক্সায় তল্লাশি চালিয়ে পিছনের সিটের ডেলনী ভিতরে অভিনব পন্থায় রাখা ৬ কেজি গাঁজা ও ৩০ বোতল স্ক্যাফ সিরাপ উদ্ধার করে। এই ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে। পরে গতকাল ২৮ জুন শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের কোটের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর