ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪৭১

ব্রাহ্মণপাড়ায় ৩৪ লক্ষ টাকার মাদক আগুনে পুড়িয়ে ধ্বংস

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

কুমিল্লায় আদালতের নির্দেশে ব্রাহ্মণপাড়া থানায় বিভিন্ন মামলায় জব্দকৃত গাজা, ইয়াবা ট্যাবলেট, স্ক্যাফ সিরাপ ও ফেন্সিডিল সিরাপসহ প্রায় ৩৪ লক্ষ টাকার মাদক দ্রব্য আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। 
গতকাল সোমবার বিকেলে জেলার কাপ্তান বাজার এলাকায় (খেয়া ঘাটে) গোমতির চরে কুমিল্লা আমলী আদালত-২ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রোকেয়া আক্তার এর উপস্থিতিতে এসব মাদক দ্রব্য গাজা, ইয়াবা, ফেন্সিডিল ও স্ক্যাফ সিরাপ আগুনে পোড়ানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র এ এস পি (হোমনা সার্কেল) ফজলুল করিম, ব্রাহ্মণপাড়া থানার এস আই যুযুৎসু যশ চাকমা ও কুমিল্লা বুড়িচং-ব্রাহ্মণপাড়া কোর্টের জিআরও এএস আই তানিয়া আক্তার প্রমুখ। 
আদালত সূত্রে জানা যায়, গতকাল ৮ জুলাই ব্রাহ্মণপাড়া থানার বিভিন্ন মামলায় জব্দকৃত অবৈধ মাদক দ্রব্য ৬৭ কেজি গাজা, ৮৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৪ বোতল স্ক্যাফ সিরাপ ও ২ বোতল ফেন্সিডিল সহ ৩৩ লক্ষ ৭৪ হাজার ৫ শত টাকার মাদক দ্রব্য আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর