ব্রেকিং:
মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল দেশে আজও দুই হাজারের অধিক আক্রান্ত, মৃত্যু ২২ করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের নতুন সেবা নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা করোনা শনাক্ত করতে রাজধানীতে আরো দুটি ল্যাব চালু ভর্তুকি খাতে বরাদ্দ বাড়ছে সাড়ে ৫ হাজার কোটি টাকা মানব পাচারকারীদের গ্রেফতারে তদন্তে নেমেছে সিআইডি সিএএমএসের মাধ্যমে হচ্ছে গরিবদের ডাটাবেস শিক্ষাপ্রতিষ্ঠান এখনই খোলা হবে না : প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের ২০০০ কোটি টাকা সুদ মওকুফ করা হবে : প্রধানমন্ত্রী দুই মাস পর পুরোনো রূপে চাঁদপুর, স্বাস্থ্যবিধি মেনে চলছে লঞ্চ বৃদ্ধকে প্লাজমা দিলেন করোনাজয়ী চিকিৎসক বরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশ চাঁদপুরে আরো ১১ জনের করোনা শনাক্ত ছেলের মরদেহ নিয়ে সাড়ে ৬ ঘণ্টা সড়কে দাঁড়িয়ে ছিলেন বাবা-মা কুমিল্লায় চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩ করোনার অবনতি হলে এবার কঠোর লকডাউন: প্রধানমন্ত্রী এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

৪২

ব্রাহ্মণপাড়ায় ৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন ১১জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের শঙ্কায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমে গেছে রোগীর সংখ্যা। ৫০ শয্যার সরকারি হাসপাতালে মাত্র ১১ জন রোগী ভর্তি রয়েছেন।

গতকাল মঙ্গলবার সরেজমিন পরিদর্শন করে দেখা যায়, যে সময়টাতে রোগীদের আগমনে হাসপাতাল থাকত সরগরম, সেখানে খাঁ খাঁ করছে ৫০ শয্যার ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। পুরো হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ৩, মহিলা ও শিশু ওয়ার্ডে ৭ এবং ডায়েরিয়া ওয়ার্ডে ১জন রোগী ভর্তি রয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মবিন বলেন, করোনা আতঙ্কে গত ৩/৪ তিন যাবত রোগীরা কম আসছেন হাসপাতালে। সরকারি হাসপাতালে যারাও আসছেন তারা জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যাচ্ছেন। বর্তমানে করোনা পরিস্থিতিতে ব্রাহ্মণপাড়ায় উপজেলার মানুষের মধ্য জনসচেতনতা সৃষ্টি হয়েছে। যার ফলে রোগীদের উপস্থিতি কমে গেছে। তবে আমাদের চিকিৎসক ও নার্সরা সেবা দেয়ার জন্য প্রস্তুত রয়েছে। তিনি বলেন, আমরা করোনাভাইরাস আতঙ্কের মধ্যেও সেবা দিয়ে যাচ্ছি। আমরা মনে করি এটা আমার দায়িত্ব ও কর্তব্য। তাই আমরা সবার সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর