ব্রেকিং:
সড়কে বিনিয়োগে আগ্রহী বিশ্বব্যাংক ২০০১-২০০৬, বিএনপির শাসনামলে দুর্নীতিতে বিপর্যস্ত বাংলাদেশ! সিরিজ নির্ধারণী ম্যাচে ফিল্ডিংয়ে বাংলাদেশ অনলাইনের আওতায় আসছে বিবাহ ও তালাক নিবন্ধন নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধন্যবাদ সর্বপ্রথম ভ্যাকসিন নিতে অর্থমন্ত্রীর আগ্রহ প্রকাশ ভারতে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৮ অবশেষে ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার ঘর পাচ্ছে ৬৬ হাজার ১৮৯ পরিবার পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন অস্ত্র উঁচিয়ে গ্রামের লোকজনকে ধাওয়া আইন থাকলেও শিক্ষা ছুটির সুবিধা নেই কু.বি’তে চাঁদপুরে অনলাইন জুয়ারী গ্রেফতার, নগদ টাকাসহ সরঞ্জাম উদ্ধার চাঁদপুরের মতলব উত্তরে সাত স্থানে ১৪৪ ধারা জারি চাঁদপুরে ৫০ বছর পর সুন্দরী খাল সংস্কার কুমিল্লায় অতিথি পাখির মিলনমেলা অপেক্ষমাণদের তালিকা থেকে সরকারি মাধ্যমিকে ভর্তি শুরু শেয়ারবাজারে সুশাসন প্রতিষ্ঠায় পদক্ষেপ নেয়া হয়েছে কারাগারের বদলে ৪৯ শিশুকে বই দিয়ে বাড়ি পাঠালেন আদালত আল্লায় শেখের বেটিরে বাঁচায়ে রাহুক
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

১০১

ব্রাহ্মণপাড়ায় ৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন ১১জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

করোনা ভাইরাসের শঙ্কায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমে গেছে রোগীর সংখ্যা। ৫০ শয্যার সরকারি হাসপাতালে মাত্র ১১ জন রোগী ভর্তি রয়েছেন।

গতকাল মঙ্গলবার সরেজমিন পরিদর্শন করে দেখা যায়, যে সময়টাতে রোগীদের আগমনে হাসপাতাল থাকত সরগরম, সেখানে খাঁ খাঁ করছে ৫০ শয্যার ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। পুরো হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ৩, মহিলা ও শিশু ওয়ার্ডে ৭ এবং ডায়েরিয়া ওয়ার্ডে ১জন রোগী ভর্তি রয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মবিন বলেন, করোনা আতঙ্কে গত ৩/৪ তিন যাবত রোগীরা কম আসছেন হাসপাতালে। সরকারি হাসপাতালে যারাও আসছেন তারা জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যাচ্ছেন। বর্তমানে করোনা পরিস্থিতিতে ব্রাহ্মণপাড়ায় উপজেলার মানুষের মধ্য জনসচেতনতা সৃষ্টি হয়েছে। যার ফলে রোগীদের উপস্থিতি কমে গেছে। তবে আমাদের চিকিৎসক ও নার্সরা সেবা দেয়ার জন্য প্রস্তুত রয়েছে। তিনি বলেন, আমরা করোনাভাইরাস আতঙ্কের মধ্যেও সেবা দিয়ে যাচ্ছি। আমরা মনে করি এটা আমার দায়িত্ব ও কর্তব্য। তাই আমরা সবার সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর