ব্রেকিং:
দেবিদ্বারে উ. জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদকের আঙ্গুল কর্তন কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন কুমিল্লার চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা লালমাই পাহাড়ের কাঁঠালের ম–ম ঘ্রাণ তিতাশে মাটির পাতিল থেকে বের হচ্ছিল কান্নার আওয়াজ প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন ২১ জুন নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ৫ ফার্মেসীকে ৪০ হাজার টাকা জরিমানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মিসব্র্যান্ডেড ওষুধ, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও লাইসেন্সবিহীন ফার্মেসীর বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় ৫ ফার্মেসী মালিককে ৪০ হাজার টাকা অর্থদ-ে দ-িত করে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১১ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার সদর বাজারে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন । এতে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদ। এ সময় উপস্থিত ছিলেন ঔষধ অধিদপ্তরের সহকারী পরিচালক সালমা সিদ্দিকা ও ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।
এসময় ব্রাহ্মণপাড়া সদর বাজারের ইসলামিয়া মেডিক্যাল এর স্বত্তাধিকারী মোঃ মিজানুর রহমান কে ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০/- টাকা, নিউ চিশতিয়া মেডিক্যাল এর মোঃ খোরশেদ আলম ভূঁইয়া কে রেফ্রিজারেটরে তামমাত্র নিয়ন্ত্রণ না থাকায় ও ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০/- টাকা, মা-মনি মেডিক্যালের মালিক আবু ইউসুফকে ফার্মাসিস্ট না থাকার অপরাধে ৮,০০০/- টাকা, নিউ লিজা মেডিক্যালের মালিক আবুল কালাম কে ১০,০০০/- টাকা, চিশতিয়া ট্রেডার্স এর মালিক আবুল হোসেন ভূঁইয়া কে ফার্মাসিস্ট না থাকায় এবং ঔষধ সংরক্ষণ ব্যবস্থা সন্তোষজনক না থাকার অপরাধে ৬,০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা করা হয়।
উল্লেখ্য, গত ২৯ আগষ্ট একই বাজারসহ উপজেলার অন্যান্য বাজারে মোট ১৮ ফার্মেসীকে বিভিন্ন অনিয়ম ও অপরাধের দায়ে ৩ লাখ ৪০ হাজার টাকা অর্থদ-ে দ-িত করেছিল ভ্রাম্যমাণ আদালত।