ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

ব্রাহ্মণপাড়ায় ৭৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২ জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ মে ২০২৪  

ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গত শুক্রবার (২৪ মে) বিকেলে অভিযান চালিয়ে সদর ইউনিয়নের নন্দীপাড়া গ্রাম থেকে ৭৫ বস্তা ভারতীয় চিনিসহ মোস্তফা গাজী(৩৭) ও জাকির (৪৪) নামে ২ জনকে গ্রেফতার করে কুমিল্লা জেলা হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ভারতীয় চিনি বহনকারী একটি পিক-আপ জব্দ করা হয়।
থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ এস এম আতিক উল্লাহ এর নির্দেশে এসআই মোঃ রবিউল আউয়াল সঙ্গীয় ফোর্সসহ সদর ইউনিয়নে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ নন্দীপাড়া আব্দুল মতিন খসরু মহিলা কলেজের সামনে রাস্তার পূর্ব পাশ ( ব্রাহ্মণপাড়া - চান্দলা) হইতে মোস্তফা গাজী ও জাকিরকে গ্রেফতার করে।
পুলিশ তাদের কাছ থেকে ৭৫ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে। যাহার ওজন-৩,৭৫০ কেজি এবং বর্তমান বাজার মূল্য-৩,৩৭,৫০০ টাকা। এসময় পুলিশ তাদের কাছ থেকে ভারতীয় চিনি বহনকারী একটি পি-কাপ জব্দ করা হয়। মোস্তফা গাজী কুমিল্লা জেলার বাঙ্গরা সদর থানার মৃত আরব আলীর ছেলে এবং জাকির ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার চারুয়া গ্রামের মৃত আব্দুল মুনাফের ছেলে। পুলিশ তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করেছে।
এব্যপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্লাহ সত্যতা স্বীকার করে বলেন, আসামিদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।