ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ৭৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ২ জন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ মে ২০২৪  

ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গত শুক্রবার (২৪ মে) বিকেলে অভিযান চালিয়ে সদর ইউনিয়নের নন্দীপাড়া গ্রাম থেকে ৭৫ বস্তা ভারতীয় চিনিসহ মোস্তফা গাজী(৩৭) ও জাকির (৪৪) নামে ২ জনকে গ্রেফতার করে কুমিল্লা জেলা হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ভারতীয় চিনি বহনকারী একটি পিক-আপ জব্দ করা হয়।
থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ এস এম আতিক উল্লাহ এর নির্দেশে এসআই মোঃ রবিউল আউয়াল সঙ্গীয় ফোর্সসহ সদর ইউনিয়নে অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ নন্দীপাড়া আব্দুল মতিন খসরু মহিলা কলেজের সামনে রাস্তার পূর্ব পাশ ( ব্রাহ্মণপাড়া - চান্দলা) হইতে মোস্তফা গাজী ও জাকিরকে গ্রেফতার করে।
পুলিশ তাদের কাছ থেকে ৭৫ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে। যাহার ওজন-৩,৭৫০ কেজি এবং বর্তমান বাজার মূল্য-৩,৩৭,৫০০ টাকা। এসময় পুলিশ তাদের কাছ থেকে ভারতীয় চিনি বহনকারী একটি পি-কাপ জব্দ করা হয়। মোস্তফা গাজী কুমিল্লা জেলার বাঙ্গরা সদর থানার মৃত আরব আলীর ছেলে এবং জাকির ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার চারুয়া গ্রামের মৃত আব্দুল মুনাফের ছেলে। পুলিশ তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করেছে।
এব্যপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্লাহ সত্যতা স্বীকার করে বলেন, আসামিদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।